Tamluk: এজেন্ট নিয়ে জেরবার অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে গো-ব্যাক স্লোগান, দেবাংশু বিস্ফোরক প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধে

ষষ্ঠ দফা ভোটে হটসিট তমলুক লোকসভা কেন্দ্র। সকাল থেকে এজেন্ট ইস্যুতে জেরবার বিজেপির অভিজিৎ গঙ্গোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের দেবাংশু ভট্টাচার্য।

 

Saborni Mitra | Published : May 25, 2024 5:01 AM IST

সকাল থেকেই উত্তপ্ত ষষ্ঠ দফায় হটসিট হিসেবে পরিচিত তমলুক লোকসভা কেন্দ্রে। এই কেন্দ্রে একদিকে রয়েছে বিজেপি প্রার্থী তথা প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। প্রতিপক্ষ তৃণমূল কংগ্রেসের দেবাংশু ভট্টাচার্য। দুই প্রার্থী এজেন্ট নিয়ে রীতিমত নাজেহাল। এক পক্ষের অভিযোগ এজেন্ট বলতে দেওয়া হচ্ছে না। অন্যপক্ষের অভিযোগ এজেন্ট অপহরণের। বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়তে এজেন্ট ইস্যুতে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকার তীব্র সমালোচনা করেছেন। অন্যদিকে দেবাংশুর অভিযোগ প্রসাইডিং অফিসারের বিরুদ্ধে।

ভোট ময়দানে অভিজিৎ -

Latest Videos

ষষ্ঠ দফা ভোটের দিন সকাল থেকে তৎপর বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ভোট শুরুর আগেই হলদিয়ার দেভোগ প্রাথমিক বিদ্যালয়ের তিন বুথ এজেন্ট নিখোঁজ বলে দাবি করেন তিনি। পরে এক এজেন্টকে নিজেই ধরে এনে বুথে বসিয়ে দিয়ে যায়। তবে এজেন্ট নিয়ে সকাল থেকেই যথেষ্ট নাজেহাল হতে হয় অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে। আর সেই কারণে বিজেপি প্রার্থী সরাসরি কেন্দ্রীয় বাহিনীর ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেন। একই সঙ্গে বুথ এজেন্টদের সঠিক নিরাপত্তা দেওয়া হয়নি এই অভিযোগ তুলে রাজ্য পুলিশকেও একহাত নেন। অন্যদিকে এদিন সকালে ভোট শুরুর আগে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভের মুখে পড়তে হয় অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে। তাঁকে ঘিরে গো-ব্যাক স্লোগান দেয় তৃণমূল কর্মী সমর্থকরা। এজেন্ট বসতে দেওয়া হচ্ছে এই অভিযোগ শুনেই সকাল সকাল সেখানে গিয়েছিলেন। কিন্তু সেখানেই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেস কর্মীরা। যদিও এখনও পর্যন্ত ময়দান ছাডেননি প্রাক্তন বিচারপতি।

Vote Violence: ষষ্ঠ দফা ভোটের আগেই রক্তাক্ত বাংলা, তমলুকের মহিষাদলে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন

ভোট ময়দানে দেবাংশু -

এজেন্ট নিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের মতই সমস্যায় পড়তে হয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাংশু ভট্টাচার্যকে। তিনি দুই এজেন্টকে অপহরণের অভিযোগ তুলেছেন বিজেপির বিরুদ্ধে। পাশাপাশি তাঁর অবিযোগ প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধেও। কোথায় ভোট দিতে হবে তা ভোটারকে দেখিয়ে দিয়েছে এক প্রিসাইডিং অফিসার। তেমনই অভিযোগ তুলেছেন দেবাংশু। তৃণমূল প্রার্থী বলেন, 'তৃণমূল কংগ্রেস কর্মীদের তাড়িয়ে দেওয়া হয়েছে। আমাদেরদুই এজেন্টকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। তাদের গায়েব করে দেওয়া হয়েছে। আমারা এখনও তাদের কোনও সন্ধান পাইনি।' তবে বিকল্প এজেন্ট বসানো হয়েছে বলেও দাবি করে দেবাংশু। তারপরই দেবাংশু প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধে সরব হন। তিনি বলেন, নন্দীগ্রামের একটি বুথে প্রিসাইডিং অফিসার উঠে গিয়ে ভোটারকে দেখিয়ে দিচ্ছে কোন চিহ্নে ভোট দিতে হবে। জেনারেল অবজার্ভারকে গোটা বিষয়টা জানিয়েছেন বলেও দাবি করেন তিনি। তবে বিজেপিকে নিশানা করে দেবাংশুর দাবি, 'টুকলি করে পাশ করা যায় কিন্তু ফার্স্ট হওয়া যায় না। শুভেন্দুবাবুরা বৃথা চেষ্টা করছেন।'

৯৬ বছর পর্যন্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ,জানালেন 'ঈশ্বরের নির্দেশ' ২০৪৭ সাল পর্যন্ত কঠোর কাজ করার

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Rashifal | রাশিফল ১৮ সেপ্টেম্বর : আজ আপনার কপালে কি আছে? দেখুন কি বলছে আজকের রাশিফল
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News
'একটা বেয়াদব' শুভেন্দুর নিশানায় কলকাতার নয়া পুলিশ কমিশনার | Suvendu Adhikari | CP Kolkata |
'CBI-এর রিপোর্টে যা আছে, যেদিন প্রকাশ্যে আসবে...' যা বলেদিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today