Dilip Ghosh: 'ডাকাতদের তাড়াতে মোদীর হাত শক্ত করুন', গদা হাতে বামেদের আবেদন বিজেপির দিলীপের

হনুমান জয়ন্তী উপলক্ষ্যে গদা হাতে বেরিয়ে পড়লেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। বামেদের বিজেপিকে ভোট দেওয়ার আবেদন।

 

Saborni Mitra | Published : Apr 23, 2024 11:15 AM IST / Updated: Apr 23 2024, 04:50 PM IST

এবার সরাসরি বামেদের কাছে ভোট প্রর্থনা করলেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। তিনি বলেন, চব্বিশের লড়াই জিততে মোদীর হাত শক্ত করার দরকার রয়েছে। আর সেই কারণে বাম ও কংগ্রেসের উচিৎ বিজেপিকেই ভোট দিয়ে দিল্লিতে শক্ত ভিত তৈরি করার।

হনুমান জয়ন্তী উপলক্ষ্যে বিজেপি প্রার্থী প্রচারে বেরিয়েছিলেন। গদা হাতে নিয়েও তাঁকে ঘুরতে দেখা যায়। সেখানেই তিনি তৃণমূলকে ক্ষমতায় আনার জন্য বামেদের নিশানা করেন। তিনি বলেন বামেদের জন্যই তৃণমূল ক্ষমতায় এসেছে। তারপরই তিনি বাম ও কংগ্রেসকে বিজেপি প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন জানান। এদিন দিলীপ প্রকাশ্যেই বলেন, গত কয়েকটি ভোটে বাম ভোট সবই গিয়েছিল বিজেপির ভোট বাক্সে। তাতেই বিজেপির সাংসদ ও বিধায়ক সংখ্যা বেড়েছে। এবারও সেই একই ঘটনা ঘটবে বলেও আশা করছেন দিলীপ ঘোষ।

SSC Protest: হাইকোর্টের নির্দেশে চাকরি হারিয়ে শহিদ মিরানে ধর্না, চাকরিহাদের নিশানায় সিবিআই

এদিন দিলীপ ঘোষ বাম ও কংগ্রেসকে নিশানা করে বলেন, 'আপনাদের অপকর্মের জন্য আজ তৃণমূল রাজত্ব করছে। এই ডাকাতগুলোকে আমি শাস্তি দিইনি। আপনারা হাত ধরে বসিয়েছেন। আপনাদের দায়িত্ব আছে এদের তাড়ানোর। তাই বলছে রং পরে দেখবে। আগে এই ডাকাতগুলিকে সরাতে হবে। আসুন মোদীর হাত শক্ত করুন। আগে এদের সরিয়ে দেব। তারপর ঝাণ্ডার রং দেখবে। বিধানসভা, পুরোসভা, পঞ্চায়েত ভোটে আপনি আপনার ঝাণ্ডা নিয়ে ভোটে লড়াই করবেন। আগে বাংলাকে চোরমুক্ত করুন।' দিলীপ আরও বলেন গত ভোটে ২২ শতাংশ বাম ভোটার আমাদের দিকে এসেছিল। তাই বিজেপি এত বিধায়ক ও সাংসদ জিততে পেরেছিল।

Ramdev: 'আমরা প্রকৃত বিজ্ঞাপন দেখতে চাই', পতঞ্জলির বিভ্রান্তিকর বিজ্ঞাপনে সুপ্রিম কোর্টের ধমক রামদেবকে

এর আগে শুভেন্দু অধিকারীও ২০২৪ সালের নির্বাচনে মোদীর হাত শক্ত করতে বিজেপিকে ভোট দেওয়ার আর্জি জানিয়েছিলেন। তারপর আবার শুভেন্দুর সঙ্গে সুর মিলিয়ে দিলীপও বাম ও কংগ্রেসকে বিজেপিকে ভোট দেওয়ার আবেদন জানিয়েছেন।

SSC verdict: হাইকোর্টের নির্দেশে ২৬ হাজারের চাকরি গেলেও রইল সোমার চাকরি, এখানে জড়িয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নাম

 

Read more Articles on
Share this article
click me!