'কোন রাজ্যে বাস করছি আমরা!' মহিলাদের নিগ্রহের ঘটনা বিস্ফোরক টুইট বিজেপি নেত্রীর

মুখ খুলতে শুরু করেছেন রাজ্যের বিরোধী রাজনৈতিক দলের নেতারা। এই ইস্যুকে হাতছাড়া করতে চাইছেন না শুভেন্দু থেকে অগ্নিমিত্রা পলের মতো বিরোধী নেতা নেত্রীরা।

Parna Sengupta | Published : Jul 19, 2024 4:56 AM IST

চোপড়া থেকে আড়িয়াদহ, রাজ্যে একের পর এক মহিলা নিগ্রহের ঘটনায় বেশ চাপে রাজ্য সরকার। শুরু হয়েছে গরমাগরম বিতর্ক। মুখ খুলতে শুরু করেছেন রাজ্যের বিরোধী রাজনৈতিক দলের নেতারা। এই ইস্যুকে হাতছাড়া করতে চাইছেন না শুভেন্দু থেকে অগ্নিমিত্রা পলের মতো বিরোধী নেতা নেত্রীরা।

এই বিষয়ে ট্যুইট করে মুখ খুললেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। তিনি বলেছেন, "বিরোধী দলকে সমর্থন করার জন্য বিজেপি সমর্থক খুকুমনি গোস্বামীকে নির্মমভাবে মারধর, হয়রানি ও শ্লীলতাহানি করা হয়েছে। এ কোন রাজ্যে বাস করছি আমরা"। তার ট্যুইট ঘিরে শোরগোল শুরু হয়েছে।

Latest Videos

 

 

এই বিষয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বৃহস্পতিবার রাজ্যে মহিলাদের প্রতি একাধিক হিংসার ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চরম কটাক্ষ করেছেন। তিনি বলেন রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি এতই খারাপ যে ক্যাঙ্গারু কোর্ট জুড়ে স্থাপন করা হচ্ছে। যেখানে তাৎক্ষণিকভাবে বিচার করা হচ্ছে, বিশেষ করে মহিলাদের ক্ষেত্রে এই ঘটনা বেশি হচ্ছে বলে দাবি করেন তিনি। 

হাওড়া জেলার ডোমজুর এলাকায় এক মহিলার চুল কাটার ঘটনা উল্লেখ করে তিনি এ কথা বলেন। ঘটনার বিষয়ে কথা বলতে গিয়ে, শুভেন্দু অভিযোগ করেছেন যে ঘটনার সাথে জড়িত অভিযুক্তরা তৃণমূলের সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ