Amit Shah in Bengal: মমতার গড়ে অমিতের আভাস, দুর্গাপুজোর উদ্বোধন নিয়ে জল্পনা

মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির এলাকায় দুর্গাপুজোর আয়োজনের জন্য দলকে বিশেষ ভাবে উদ্যোগী হতে হবে বলে বিজেপি শিবিরে নির্দেশ দিয়েছে দলের শীর্ষ নেতৃত্ব।

Sahely Sen | Published : Aug 12, 2023 8:23 AM IST / Updated: Aug 12 2023, 01:54 PM IST

২০২৪-এই আসছে ভারতের লোকসভা নির্বাচন। ২০২৩-এ পঞ্চায়েত নির্বাচন থেকেই আগামী ভোটের ঘুঁটি সাজাতে শুরু করেছে বিজেপি। দলের শীর্ষ নেতৃত্বের মত অনুযায়ী, ২০২৩-এ পঞ্চায়েত ভোটে তুলনামূলকভাবে ভালো ফল করেছে গেরুয়া শিবির, এরপর ২০২৪-এ ভিত শক্ত করতে বিবিধ ধরনের কর্মসূচিকে দলের হাতিয়ার করে তোলার চেষ্টা করা হচ্ছে। সেই সূত্রেই চলতি বছরে কলকাতার সবথেকে বড় উৎসব দুর্গাপুজোকে পাখির চোখ করা হতে পারে বলে খবর।

দুর্গাপুজো-কে টার্গেট রেখেই একেবারেই বঙ্গের শাসকদলের সর্বশক্তিপূর্ণ ঘাঁটি কালীঘাটে এসে উপস্থিত হতে পারেন বিজেপির প্রধানতম সেনাপতি অমিত শাহ। এখনও পর্যন্ত বিজেপির অন্দরে খবর পাওয়া যাচ্ছে যে, ২০২৩ সালে দুর্গাপুজোর উদ্বোধন করার জন্য স্বয়ং তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়ায় এসে হাজির হবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

বাংলায় দলীয় ঘাঁটি জোরদার করতে বিজেপির শীর্ষ নেতৃত্বের তরফে দুর্গাপুজোর দিকে বড়সড় লক্ষ্য রাখা হয়েছে বলে খবর। প্রত্যেকটি বিধানসভা এলাকায় একটি করে দুর্গাপুজোর আয়োজন করার জন্য দলের সব স্তরের নেতাদের নির্দেশ দিয়ে দেওয়া হয়েছে। দলের নেতা-কর্মীরা যাতে সর্বোতভাবে ওই পুজোগুলির সঙ্গে যুক্ত থাকেন, তার নির্দেশ দেওয়া হয়েছে। পশ্চিমবঙ্গ বিজেপির পর্যবেক্ষক সুনীল বনসল জানিয়েছেন, ভবানীপুরে দুর্গাপুজোর উদ্বোধনে আসতে চান অমিত শাহ। তাই, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির এলাকায় দুর্গাপুজোর আয়োজনের জন্য দলকে বিশেষ ভাবে উদ্যোগী হতে হবে।

আরও পড়ুন- 
দেশের শ্রেষ্ঠ পুলিশ আধিকারিকদের মধ্যে বিজয়ী বাংলার ৮, পুরস্কার দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ
‘মোদী সরকার মুসলমানদের ঘেন্না করে’, ইসলাম ধর্মীয়দের ‘মন কি বাত’ শোনার আর্জি জামে মসজিদের শাহী ইমামের

Jadavpur News: মেধাবী স্বপ্নদীপ কুণ্ডু আর মেধাবী সৌরভ চৌধুরী, যাদবপুরের মৃত্যুর পর দুই ভিন্ন মেরুর পরিচয়
Photos Vastu Direction: বাড়িতে কোনও ছবি টাঙালে ৮টি মারাত্মক ভুল অবশ্যই এড়িয়ে চলুন

Read more Articles on
Share this article
click me!