Amit Shah News: কেষ্টহীন বীরভূমে বিজেপির ব্রহ্মাস্ত্র, শুক্রবারই সফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

বাংলায় শাসকদল তৃণমূলকে দুর্বল করে বিজেপিকে চাঙ্গা করে তুলতে শীর্ষ নেতৃত্বের মূল লক্ষ্য এখন বিভিন্ন জেলার নিম্নতর বুথ স্তর। সাধারণ ভোটারদের প্রভাবিত করতে এই বছরেই প্রায় ১২টি সভার টার্গেট রেখেছেন অমিত শাহ।

Web Desk - ANB | Published : Apr 13, 2023 4:55 AM IST / Updated: Apr 13 2023, 12:32 PM IST

তাড়াতাড়িই ঘোষণা হতে পারে বঙ্গের পঞ্চায়েত ভোটের দিনক্ষণ। নির্বাচন উপলক্ষ্যে রাজ্যে বাড়ছে রাজনৈতিক উত্তাপ। ভোটের আগেই কেন্দ্র সরকারের একাধিক আক্রমণে জর্জরিত বাংলার শাসকদল তৃণমূল কংগ্রেস। গ্রেফতার হয়ে জেলে রয়েছেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সেই দুর্বলতায় ঘা মারতে এবার ব্রহ্মাস্ত্র প্রয়োগ করতে চলেছে বিজেপি। আগামীকালই বাংলায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

কেষ্টহীন বীরভূমে ২ দিনের সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। গেরুয়া শিবিরের মূল লক্ষ্য পঞ্চায়েত ভোট। ১৪ই এপ্রিল বীরভূমের সিউড়িতে আসবেন অমিত শাহ। সিউড়িতে বেণীমাধব স্কুলের মাঠে জনসভা করবেন তিনি। তার আগে বুধবার সন্ধ্যায় সিউড়িতে বেণীমাধব স্কুলের মাঠ পরিদর্শন করেছেন রাজ্যের বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, জেলার বিজেপি সভাপতি ধ্রুব সাহা সহ স্থানীয় বিজেপির নেতা এবং কর্মীরা।

সূচি অনুযায়ী, শুক্রবার অর্থাৎ ১৪ তারিখ সকাল সাড়ে দশটা নাগাদ দুর্গাপুর এয়ারপোর্টে পৌঁছবেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ। দুপুর বারোটায় তিনি পৌঁছে যাবেন সিউড়ির সার্কিট হাউজে। এরপর দুপুর আড়াইটে নাগাদ জনসভা করবেন তিনি। বিকেল চারটে নাগাদ সিউড়ি থেকে ফের দুর্গাপুর হয়ে বিকেল সাড়ে পাঁচটা নাগাদ দমদম বিমানবন্দরে পৌঁছবেন কলকাতার উদ্দেশ্যে রওনা দেওয়ার জন্য। এরপর সন্ধ্যে ৬টা নাগাদ বিজেপির নেতাদের সঙ্গে বেশ কয়েক দফায় বৈঠক করবেন শাহ।

১৫ ই এপ্রিল, শনিবার সকালে ব্যক্তিগত সাক্ষাৎকার দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সকাল ১০টা নাগাদ দক্ষিণেশ্বরের মন্দিরে তিনি পুজো দেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। এরপর দমদম হয়ে ফিরে যাবেন অমিত শাহ। চলতি বছরে পঞ্চায়েত ভোট ছাড়াও ২০২৪-এ রয়েছে ভারতের লোকসভা ভোট। বাংলায় শাসকদল তৃণমূলকে দুর্বল করে বিজেপিকে চাঙ্গা করে তুলতে শীর্ষ নেতৃত্বের মূল লক্ষ্য এখন বিভিন্ন জেলার নিম্নতর বুথ স্তর। সাধারণ ভোটারদের প্রভাবিত করতে এই বছরেই প্রায় ১২টি সভার টার্গেট রেখেছেন অমিত শাহ। তাঁর মধ্যে প্রথম সভা হতে চলেছে বীরভূম জেলায়। অনুব্রত না থাকাকালীন সিউড়িতে শাহের বক্তব্য সাধারণ মানুষকে কতটা প্রভাবিত করতে পারে, তার উত্তর অবশ্য ভোটবাক্সেই পাওয়া যাবে।

আরও পড়ুন-
কায়লা সাইমনস: বিশ্বের সবচেয়ে ‘সেক্সি’ ভলিবল খেলোয়াড়ের উন্মুক্ত যৌবনে মজেছেন ভক্তরা
বৃহস্পতিবার থেকে পশ্চিমবঙ্গে তাপপ্রবাহের অরেঞ্জ অ্যালার্ট জারি, বৈশাখ মাস জুড়ে বাঙালির ভাগ্যে তাপপ্রবাহের ফাঁড়া
তীব্র গরমে বঙ্গে কিছুটা স্বস্তির আভাস, মে মাসের শুরুতেই এগিয়ে আসতে চলেছে গরমের ছুটি

Read more Articles on
Share this article
click me!