Panchayat Election 2023: ‘সকাল সকাল ভোট সেরে বিক্ষোভে যোগ দিন’, পঞ্চায়েত নির্বাচনের দিনেই বিজেপির বড়সড় কর্মসূচি

রাজ্য নেতৃত্ব জানিয়েছে, পশ্চিমবঙ্গে ভোটের দিন প্রহসন হবে। সেই কারণে ওইদিনই কর্মীদের বিক্ষোভ কর্মসূচি পালন করার নির্দেশ দিয়েছেন দলের শীর্ষ নেতারা। 

Web Desk - ANB | Published : Jul 5, 2023 4:48 AM IST / Updated: Jul 05 2023, 10:48 AM IST

পঞ্চায়েত নির্বাচন হতে বাকি আর মাত্র ২ দিন। তার আগেই শাসকদল তৃণমূলের বিরুদ্ধে বড়সড় কর্মসূচি নিয়েছে বাংলার প্রধান বিরোধী দল বিজেপি। ৮ জুলাই, শনিবার, পঞ্চায়েত ভোটের দিন সকাল এগারোটার পর কলকাতার আটটি জায়গায় বিক্ষোভ কর্মসূচির উদ্যোগ নিয়েছে গেরুয়া শিবির।

দলীয় সূত্রে জানা গেছে যে, এই ৮টি জায়গার মধ্যে রয়েছে হাজরা মোড়, শ্যামবাজার, মৌলালি সহ একাধিক গুরুত্বপূর্ণ অঞ্চল। ভোটের দিন সকাল থেকেই এই বিক্ষোভ কর্মসূচি পালন করবেন বিজেপি কর্মীরা। রাজ্য নেতৃত্ব জানিয়েছে, পশ্চিমবঙ্গে ভোটের দিন প্রহসন হবে। সেই কারণে ওইদিনই কর্মীদের বিক্ষোভ কর্মসূচি পালন করার নির্দেশ দিয়েছেন দলের শীর্ষ নেতারা।

বিক্ষোভের দিন রাজ্য স্তরের কোন নেতা কোথায় নেতৃত্ব দেবেন?

জানা গেছে, শনিবার রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার থাকবেন বালুরঘাটে। বিধানসভার প্রধান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী থাকবেন নন্দীগ্রামে, তবে অবস্থা বুঝে তিনি সেদিন কলকাতায় আসতে পারেন। বিজেপি-র সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ নেতৃত্ব দেবেন কলকাতার বিক্ষোভ কর্মসূচিতে।

সমস্ত বিজেপি কর্মীদের রাজ্য নেতৃত্বের তরফে জানিয়ে দেওয়া হয়েছে যে, নির্বাচনের দিন যতটা সম্ভব সকাল সকাল ভোট সেরে বিক্ষোভ কর্মসূচিতে যোগ দিতে হবে। পদ্ম শিবির সূত্রে জানা গেছে, পঞ্চায়েত ভোটে যদি বড় কোনও অশান্তি হয় তাহলেই রাস্তা অবরোধ করা হবে। জেলার সমস্ত নেতাদের কাছে রাজ্যপাল সিভি আনন্দ বোস এবং সেন্ট্রাল ফোর্সের সাথে যোগাযোগ করার নম্বর রেখে দিতে বলা হয়েছে।

আরও পড়ুন-

Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটে কোন জেলায় কত সংখ্যক কেন্দ্রীয় বাহিনী? দেখে নিন এক নজরে
Weather News: দক্ষিণবঙ্গে তাপমাত্রা কমার পূর্বাভাস, আশার বার্তা দিল আলিপুর আবহাওয়া দফতর

Sovan Baisakhi Marriage: শোভন বৈশাখীর বিয়ে? মিডিয়া রিপোর্ট ঘিরে তোলপাড় কাণ্ড

Read more Articles on
Share this article
click me!