'ভাই ও ভাই-বৌকে বিজেপি যোগ দেওয়ার জন্য চাপ দিয়েছিল', আবারও বিস্ফোরক মমতা

ইডি, সিবিআই তদন্ত নিয়ে আবারও বিস্ফোরক মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন ২০২১এর নির্বাচনে আগে পরিবারের সদস্যদের দল বদলের জন্য চাপ দেওয়া হয়েছিল।

 

Web Desk - ANB | Published : Feb 13, 2023 4:37 PM IST

বিস্ফোরণ মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি তাঁর পরিবারেও ফাটল ধরাতে চেয়েছিল ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে। কিন্তু তাতে ব্যর্থ হয়েছিল। সোমবার তিনি দাবি করেছেন যে ২০২১ সালে বিধানসভা নির্বাচনের আগে তাঁর ভাই আর তাঁর স্ত্রীকে গেরুয়া শিবিরের যোগ দেওয়ার জন্য চাপ দিয়েছিল বিজেপি নেতারা। তাদের ভয় দেখানো পর্যন্ত হয়েছিল। তিনি আরও বলেছেন তাঁর পরিবারকে টার্গেট করার জন্য কেন্দ্রীয় সংস্থাকে পর্যন্ত ব্যবহার করার হুকমি দেওয়া হয়েছিল।

এখানেই শেষ নয়, ইডি, সিবিআই দিয়ে তৃণমূলের নেতাদের গ্রেফতারের হুমকি দেওয়ার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্য বিজেপি ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর তীব্র সমালোচনা করেন। বলেন 'আমার ভাই আর তাঁর স্ত্রীকে বিজেপিতে যোগ দিতে বলা হয়েছিল। কিন্তু তারা সেই চাপের কাছে মাথানত করনি।' তিনি আরও বলেন, কেন্দ্রীয় এজেন্সিগুলি যদি নিরপক্ষে তদন্ত করতে তাহলে বিজেপি নেতাদের বাড়িতেও যেত।

Latest Videos

তবে মমতা বন্দ্যোপাধ্যায় শুভেন্দুর নাম করেই এদিন তাঁর বিরুদ্ধে আরও একটি অভিযোগ করেন। তিনি বলেন ২০০৯ সালের ইউপিএ মন্ত্রিসভার শপথ গ্রহণ অনুষ্ঠান তৃণমূলের এক সাংসদ এড়িয়ে গিয়েছিলেন তাঁর বাবাকে মন্ত্রিসভায় ঠাঁই দেওয়া হয়নি বলে। সেই সময় এই কাজ ঠিক ছিল না বলেও মনে করেন মমতা।

অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের অভিযোগ প্রসঙ্গে শুভেন্দু অধিকারির কাছে জানতে চাওয়া হলে বিজেপি নেতা বলেন বর্তমানে তৃণমূল শিবিরে আতঙ্ক তৈরি হয়েছে। দিনে দিনে এই আতঙ্ক বাড়বে। সব সত্য ঘটনা সামনে আসবে। ইডি আর সিবিআই সত্য খুঁজে বার করবে। পাশাপাশি দোষীদের জেলে পুরবে।

এদিন বিধানসভায় দাঁড়িয়ে বিজেপিকে নিশানা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অমর্ত্য সেন থেকে বিএসএফ- একাধিক ইস্যু নিয়ে গেরুয়া শিবিরের তীব্র সমালোচনা করেন। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন অন্যান্য রাজ্যের তুলনায় এই রাজ্যের আইনশৃঙ্খলার পরিস্থিতি অনেক ভালো। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে মমতা এদিন জেপি নাড্ডার বক্তব্যের বিরোধী করেই এই বার্তা দিয়েছে। ভ্যালেন্টাইন ডের দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারী গরু আলিঙ্গন দিবস হিসেবে ঘোষণা করেছিল কেন্দ্রীয় সরকার। সোশ্যাল মিডিয়ায় প্রবল কটাক্ষ দেখে পরে তা প্রত্যাহার করে নেয়। কিন্তু এই নিয়েও এদিন মমতা বন্দ্যোপাধ্যায় তীব্র প্রতিক্রিয়া জানান। তিনি বলেন, 'গরু আমাদের মারলে কী হবে? তারা (বিজেপি) কি আমাদের ক্ষতিপুরণ দেবে?' এমটাও জানতে চেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুনঃ

আদানি ইস্যুতে কমিটি গঠনে আপত্তি নেই , সুপ্রিম কোর্টে জানাল কেন্দ্রীয় সরকার

কাজল-অনুব্রতর বিবাদ মেটাতে বীরভূমের মাঠে নামবেন শতাব্দী রায়? তাঁর কথায় জল্পনা তুঙ্গে

Aero India 2023: HLFT 42 কী? কেমনভাবে প্রশিক্ষণ দেওয়া হবে ফাইটারদের জানালেন বিশেষজ্ঞ

 

 

Share this article
click me!

Latest Videos

ভাঙড়ে তৃণমূলের শত্রু তৃণমূল! আসল 'গদ্দার' আরাবুল, ঝাঁঝিয়ে উঠলেন সায়নী ঘোষ | Saayoni Ghosh | Bhangar
Daily Horoscope Live: ২৯ সেপ্টেম্বর রবিবার এই রাশির শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে, দেখুন জ্যোতিষ কথা
Suvendu Adhikari | সাগর দত্ত কাণ্ড নিয়ে বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর #suvenduadhikari #shorts #news
'এখানে আশ্রয়! আর অসমে, মহারাষ্ট্রে পাপীদের রাম নাম সত্য হে করে দিয়েছে' বিস্ফোরক Suvendu Adhikari
'হুমায়ুন কোন ব্র্যান্ডের নেশা করে সেটা দেখতে হবে' ডাক্তারদের হুমকির পাল্টা দিলেন Sukanta Majumdar