BJP News: টানা ৪৫ মিনিট শুভন্দুর দিল্লিতে 'শাহী বৈঠক', কী কী জানালেন বিজেপি নেতা

সোশ্যাল মিডিয়ায় শুভেন্দু অধিকারী বলেন, তিনি আজ অমিত শাহের সঙ্গে ৪৫ মিনিট ধরে বৈঠক করেছেন। তাঁর কথা অমিত শাহ ধৈর্যসহকারে শুনেছেন।

 

Saborni Mitra | Published : Jul 11, 2024 11:47 AM IST / Updated: Jul 12 2024, 04:31 PM IST

বৃহস্পতিবার অমিত শাহের সঙ্গে টানা ৪৫ মিনিট বৈঠক করেন শুভেন্দু অধিকারী। লোকসভা নির্বাচনের পর এটাই ছিল শুভেন্দুর প্রথম শাহী-বৈঠক। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে রাজ্যের বিজেপির নেতা তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বৈঠকের কথা জানিয়েছেন। পাশাপাশি তিনি কী কী বিষয় নিয়ে আলোচনা করেছেন তাও জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় শুভেন্দু অধিকারী বলেন, তিনি আজ অমিত শাহের সঙ্গে ৪৫ মিনিট ধরে বৈঠক করেছেন। তাঁর কথা অমিত শাহ ধৈর্যসহকারে শুনেছেন। তিনি আরও বলেছেন, গণপ্রহার থেকে শুরু করে কামারহাটি-আড়িয়াদহ , চোপড়ায় তৃণমূল কংগ্রেসের নেতারা যে অত্যাচার করেছে তার কথাও তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বলেছেন। শুভেন্দু অধিকারী বলেন, 'কামারহাটি-আড়িয়াদহে চোপড়ায় টিএমসি নেতা তাজিমুল ওরফে জেসিবি এবং জয়ন্ত সিং যেভাবে মহিলাদের ওপর অত্যাচার করেছে তার কথা আমি বলেছি।' শুভেন্দু জানান তিনি ভোট পরবর্তী হিংসার কথাও বলেছেন। অমিত শাহ হিংসায় আক্রান্তদের খোঁজখবর নিয়েছেন বলেও জানিয়েছেন। শুভেন্দু অধিকারী জানিয়েছেন, চোপড়া ও কোচবিহারের নারী নির্যাতনের মর্মান্তিক ফুটেজ রয়েছে এমন একটি USB drive অমিত শাহের হাতে তুলে গিয়েছেন। তিনি আরও বলেছেন, সেখানে মুর্শিদাবাদের তৃণমূলের দুটি গোষ্ঠীর সংঘর্ষ, বাঁকুড়ার গ্যাংওয়ারের ফুটেজও রয়েছে।

Latest Videos

তবে বিজেপি সূত্রে খবর শুভেন্দু অধিকারীর সঙ্গে অমিত শাহের এই বৈঠক যথেষ্ট গুরুত্বপূর্ণ। কারণ এবার রাজ্য বিজেপিতে রদবদল আসন্ন। সুকান্ত মজুমদার কেন্দ্রীয় মন্ত্রী হয়েছে। তাই তাঁকে ছাড়তে হবে রাজ্য বিজেপির সভাপতির পদ। সেই পদের একজন দাবিদার কিন্তু শুভেন্দু। অন্যদিকে সেই পদের অপর দাবিদার প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ। যিনি বর্তমানে কিছুটা হলেও অভিমানী। তবে রাজ্য বিজেপির সভাপতি পদে একাধিক নাম উঠলেও চূড়ান্ত সিদ্ধান্ত নেবে দিল্লির নেতারা। বিজেপি সূত্রের খবর অমিত শাহের অত্যন্ত আস্থাভাজন শুভেন্দু অধিকারী। তাই রাজ্য বিজেপি ও সংগঠন নিয়েও তাদের মধ্যে আলোচনা হতে পারে। কিন্তু শুভেন্দু সোশ্যাল মিডিয়ায় সেসব কিছুই জানাননি। যদিও এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন সুকান্তু। তিনিও ডাক পাননি অমিত শাহের বৈঠকে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar