'দেবের কথাতেই বিজেপি কর্মীকে খুন করা হয়!' বিস্ফোরক দাবি করলেন হিরণ চট্টোপাধ্যায়

হিরণ বলেন ঘাটালে তৃণমূলের তারকা প্রার্থী দেবের নির্দেশেই খড়গপুরের বিজেপি কর্মীকে খুন করা হয়েছে। দেবের বিরুদ্ধে খুনের দায় চাপানো নিয়ে হিরণকে পালটা জবাব তৃণমূলের।

Parna Sengupta | Published : Mar 25, 2024 3:45 AM IST

শনিবার সকালে বাড়ির অদূরে ধান জমিতে রক্তাক্ত দেহ উদ্ধার হয় খড়গপুর লোকাল থানার পপরআড়া গ্রাম পঞ্চায়েতের বারবাসি এলাকার বাসিন্দা শান্তনু ঘোড়াইয়ের। এলাকার সক্রিয় বিজেপি কর্মী হিসেবে পরিচিত ছিলেন তিনি। এরপরেই রহস্যমৃত্যুকে কেন্দ্র করে তুঙ্গে ওঠে রাজনৈতিক তরজা। এই খুনকে কেন্দ্র করেই বিস্ফোরক দাবি করলেন বিজেপির তারকা প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। নিহতের মায়ের সঙ্গে দেখা করেন বিজেপির তারকা প্রার্থী। খুনের ঘটনায় সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন তিনি।

হিরণ বলেন ঘাটালে তৃণমূলের তারকা প্রার্থী দেবের নির্দেশেই খড়গপুরের বিজেপি কর্মীকে খুন করা হয়েছে। দেবের বিরুদ্ধে খুনের দায় চাপানো নিয়ে হিরণকে পালটা জবাব তৃণমূলের। কুণাল ঘোষ বলেন, 'হিরণ দেবের নাম শুনলেই ভয়ংকরভাবে রেগে যায়। সম্ভবত পেশাগত সমস্যা রয়েছে। এগুলো কোনও কথা হল। যেকোনও একটা খুন হলেই তৃণমূলকে জড়ানো। প্রার্থীকে জড়ানো। কোনও কথা হল। রিল লাইফে হিরণ দেবকে পাল্লা দিতে পারেনি। রিয়েল লাইফেও পারেনি। এই খুনের সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।'

এদিকে, হিরণের দাবি, দেবের নির্দেশেই খুন করা হয়েছে শান্তনুকে। তাঁর খোঁচা, “দলদাস পুলিশের দলদাস ডাক্তার বলে দেবে হার্ট অ্যাটাক হয়েছে। তাই সিবিআই তদন্তই চাই। এই জেলার যত বড় বড় নেতা আছে সিবিআইয়ের জালে ধরব। এসপি থেকে আইসি, ওসি প্রত্যেকের বিরুদ্ধে সিবিআই তদন্ত চাই।” বিজেপি কর্মী খুনের তদন্তে পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ উগরে দেন হিরণ। তাঁর নিদান, “খড়গপুর থানার পুলিশের বিরুদ্ধে হাতে লাঠি, ঝাঁটা, বটি, কাটারি নিয়ে বেরিয়ে পড়ুন।” যদিও পরে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্ত হয় শান্তনুর।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!