লোকসভা ভোটের ফলাফল কাঁটাছেঁড়া? তাই কি বুধবারে বঙ্গ বিজেপির রাজ্য কমিটির বৈঠক

লোকসভা ভোটে বড়সড় বিপর্যয়ের মুখে পড়েছিল বিজেপি। আশানুরূপ ফল হয়নি। লোকসভা ভোটের ফলা ফল নিয়ে আলোচনার জন্য বুধবার ১৭ জুলাই রাজ্য কমিটির বৈঠক ডেকেছে গেরুয়া শিবির।

 

Saborni Mitra | Published : Jul 11, 2024 4:21 PM IST

18
লোকসভা ভোটে বিপর্যয়

লোকসভা ভোটে গতবারের থেকে আসন সংখ্যা কমেছে । যদিও এই রাজ্যের বিরোধী দল হিসেবে একমাত্র বিজেপির দুই সংখ্যার আসন পেয়েছে। কিন্তু তাও ভোট বিপর্যয় নিয়ে আলোচনা শুরু হয়েছে।

28
বুধবার প্রথম রাজ্য কমিটির বৈঠক

লোকসভা ভোটে বিপর্যয়ের পর কেটে গেছে এক মাসেরও বেশি সময়। এই অবস্থায় প্রথম বিজেপি রাজ্য কমিটির বৈঠক ডেকেছে আগামী বুধবার, ১৭ জুলাই।

38
কেন্দ্রীয় নেতৃত্ব উপস্থিত

বিজেপির রাজ্য কমিটির বৈঠকে উপস্থিত থাকবে কেন্দ্রীয় নেতৃত্ব। সূত্রের খবর আগামী দিনের রণকৌশল ঠিক করতেই এই বৈঠক।

48
বৈঠকের স্থান

কলকাতার সায়েন্স সিটি অডিটোরিয়ামে হবে রাজ্য কমিটির বৈঠক। থাকবেন জেলা সভাপতি, জেলা ইন-চার্জরা। বৈঠকে থাকতে থাকতে বলা হয়েছে রাজ্যের সমস্ত মোর্চা ও শাখা সংগঠনের সদস্যদের।

58
কেন্দ্রীয় নেতৃত্বের সিদ্ধান্ত

বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব সিদ্ধান্ত নিয়েছে প্রতিটি রাজ্যেই একটি করে রাজ্য কমিটির বৈঠক হবে। সেখানে কেন্দ্রের একজন করে প্রতিনিধি থাকবেন।

68
বৈঠকের লক্ষ্য

বিজেপি সূত্রের খবর আগামী দিনের রণকৌশল ঠিক করাই এই বৈঠকের মূল উদ্দেশ্য। পাশাপাশি লোকসভা ভোটের ফলাফল নিয়েও পর্যালোচনা হবে।

78
বাংলায় কেন্দ্রীয় নেতৃত্ব

বিজেপি সূত্রের খবর রাজ্য কমিটির বৈঠকে উপস্থিত থাকতে পারেন রাজনাথ সিং। যদিও তাঁর কলকাতা সফর এখনও চূড়ান্ত নয়।

88
আন্দোলনমুখী করাই উদ্দেশ্য

বিজেপি সূত্রের খবর দলকে আন্দোলনমুখী করাই উদ্দেশ্য এই বৈঠকের। কারণ ১৪ জুলাই রাজভবনের সামনে ধর্নায় বসবেন শুভেন্দু অধিকরী। উঠবে ভোট পরবর্তী হিংসা ইস্যু।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos