Mamata Banerjee News: মমতা বন্দ্যোপাধ্যায়ের চিকিৎসার গুরুত্বপূর্ণ খবর! আজই হাসপাতালে ভর্তি মুখ্যমন্ত্রী

৬ জুলাই তারিখেই আবার এসএসকেএম হাসপাতালে ভর্তি হতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাঁ হাঁটু সারিয়ে তোলার জন্য জরুরি অস্ত্রোপচার করতে চলেছেন চিকিৎসকরা। 

Web Desk - ANB | Published : Jul 6, 2023 3:58 AM IST / Updated: Jul 06 2023, 11:01 AM IST

পঞ্চায়েত ভোটের দিন ঘোষণা হওয়ার পর প্রথম ভোটপ্রচার করতে গিয়েই উত্তরবঙ্গে আবহাওয়ার বিপর্যয়ে পড়ে হেলিকপ্টারের জরুরি অবতরণের কারণে পায়ে এবং কোমরে গুরুতর চোট পেয়েছেন তৃণমূল দলনেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২৭ জুন সেই দুর্ঘটনা হওয়ার পর জুলাইয়ের প্রথম সপ্তাহ পর্যন্ত ফিজিওথেরাপিতে ছিলেন তিনি। কিন্তু, শুধু ফিজিওথেরাপিতে তাঁর চোটের অবস্থা ভালো হয়নি বলেই জানিয়েছেন চিকিৎসকরা। মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে অস্ত্রোপচার করতে চলেছেন তাঁরা। সেই উদ্যোগে বৃহস্পতিবারই হাসপাতালে ভর্তি হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

চোট লাগার পরেই মুখ্যমন্ত্রীকে নিয়ে আসা হয়েছিল কলকাতার এসএসকেএম হাসপাতালে। সেখানেই তাঁর বাঁ হাঁটুর লিগামেন্ট ও হিপজয়েন্টের লিগামেন্টে চোট দেখতে পেয়েছিলেন চিকিৎসকরা। তখনই দেখা গিয়েছিল যে তাঁর বাঁ পায়ের হাঁটুতে জল বা ফ্লুয়িড জমে যাচ্ছে। সেই সময়ে তাঁকে হাসপাতালে ভর্তি হতে বলে হলেও তিনি বাড়িতেই ফিজিওথেরাপি নিচ্ছিলেন। সূত্রের খবর, প্রত্যেকদিন ২ ঘণ্টা ধরে ফিজিওথেরাপি চলছিল তাঁর। কিন্তু, এরই মধ্যে চিকিৎসকরা আবার তাঁর চোটের পরীক্ষা করে দেখতে পান যে, এবার অস্ত্রোপচার করা আবশ্যিক হয়ে পড়েছে। তাই ৬ জুলাই তারিখেই আবার এসএসকেএম হাসপাতালে ভর্তি হতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মুখ্যমন্ত্রীর বাঁ পায়ের হাঁটুতে জল বা ফ্লুয়িড জমেছে। সেই জল বার করতেই বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হবেন তিনি। অস্ত্রোপচার হওয়ার পর তাঁকে প্রায় ২৪ ঘন্টা পা সোজা করে রাখতে হবে। সেই কারণে পরবর্তী কয়েকদিন তিনি ওই হাসপাতালেই চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন বলে খবর। মমতা বন্দ্যোপাধ্যায় ভর্তি হতে আসার জন্য ইতিমধ্যেই এসএসকেএমে কড়া নিরাপত্তার ব্যবস্থার প্রস্তুতি নেওয়া হয়েছে। উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিনে ভর্তি হবেন মুখ্যমন্ত্রী। ওই কেবিনের চারপাশে সিসিটিভি ক্যামেরার কড়া নজরদারি চলছে।

আরও পড়ুন-

West Bengal Panchayat Election: ভোটের হিংসা প্রতিরোধে রাজ্যপালের ‘শান্তি ও সম্প্রীতি কমিটি’, নেতৃত্বে শুভ্রকমল মুখোপাধ্যায়
Weather News: তাপমাত্রা কমলেও বজায় থাকবে আর্দ্রতাজনিত অস্বস্তি, জেনে নিন আজকের আবহাওয়ার খবর

Benefits of Garlic For Sex: এক কোয়া রসুনেই মিলবে চরম যৌন সুখ, জেনে নিন টোটকা

BJP News: মুখের ওপরেই প্রস্রাব করছেন বিজেপি নেতা! মধ্যপ্রদেশে আদিবাসী শ্রমিককে ঘৃণ্য অত্যাচার

Read more Articles on
Share this article
click me!