শক্তিগড় ল্যাংচা হাবের সামনে শুটআউট, দুর্গাপুরের কয়লা ব্যবসায়ীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি

স্থানীয়দের দাবি, এক নাগাড়ে প্রায় চার থেকে পাঁচ বার গুলি চালানো হয়। কয়লা ব্যবসায়ীকে লক্ষ্য করেই গুলি চালানো হয়েছিল। 

Web Desk - ANB | Published : Apr 1, 2023 5:31 PM IST / Updated: Apr 01 2023, 11:32 PM IST

ল্যাংচার জন্য সমৃদ্ধ পূর্ব বর্ধমানের শক্তিগড়। আর সেই শক্তিগড়েই একেবারে ল্যাংচার দোকানের সামনে ভর সন্ধেবেলা চলল এলোপাথাড়ি গুলি। শনিবার রাত ৮টা নাগাদ এই ভয়াবহ ঘটনায় আতঙ্কিত এলাকার বাসিন্দা এবং ব্যবসায়ী থেকে শুরু করে জাতীয় সড়কের যাত্রীরাও।

শনিবার রাত ৮টা নাগাদ ১৯ জাতীয় সড়কের উপর শক্তিগড় ল্যাংচা হাবের সামনে একটি নীল রঙের চারচাকা গাড়িতে করে এসে দাঁড়ায় বেশ কয়েকজন দুষ্কৃতী। ওই দোকানের সামনেই আরেকটি সাদা রঙের ফরচুনা গাড়ির ভেতর চালকের পাশের আসনে বসে ছিলেন রাজু ঝা, ওরফে রাজেশ ঝা নামে দুর্গাপুরের একজন কয়লা ব্যবসায়ী, তাঁর বয়স পঞ্চাশের ওপর। দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে আচমকা এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। স্থানীয়দের দাবি, এক নাগাড়ে প্রায় চার থেকে পাঁচ বার গুলি চালানো হয়। রাজুকে লক্ষ্য করেই গুলি চালানো হয়েছিল, ঘটনার সময় তাঁর কানে ইয়ারফোন গোঁজা ছিল। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গাড়ির কাঁচ ফুঁড়ে গুলি ঢুকে ঝাঁঝরা হয়ে যায় রাজুর শরীর। গাড়ির মধ্যে তিনি একেবারে লুটিয়ে পড়েন।

রাজুর সঙ্গে সাদা গাড়িতে ছিলেন তাঁর সঙ্গী বোতিন মুখোপাধ্যায়ও। তাঁর হাতেও গুলি লাগে। গুলি করে দিয়ে আততায়ীরা নীল রঙের গাড়িতে চড়েই জাতীয় সড়ক ধরে কলকাতার দিকে চলে যায়। তড়িঘড়ি দুজনকে উদ্ধার করে বর্ধমানের অনাময় হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসকরা রাজুকে মৃত বলে ঘোষণা করেন। আততায়ীদের গাড়িটিকে এখনও ধরতে পারেনি পুলিশ। দ্রুত গতিতে সেটি কলকাতার দিকে চলে গিয়েছে। সেটি ধরার চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন-
Viral Video: ছুরি নয়, জন্মদিনের কেক কাটা হচ্ছে বন্দুক দিয়ে! যুবকের আস্পর্ধা দেখে হতবাক দিল্লি পুলিশ
Nose Shape Personality: নাক দিয়ে যায় চেনা! কোন মানুষের চরিত্র কেমন ধরনের, তা বুঝতে পারবেন নাকের আকৃতি দেখেই
‘আপনি ভিখারি হলেও স্ত্রীয়ের খোরপোশের দায় আপনাকেই নিতে হবে’, ডিভোর্সরত স্বামীর উদ্দেশে নির্দেশ আদালতের
Breaking News: জনবহুল রাস্তায় পালটি খেয়ে উলটে গেল মিনিবাস, মারাত্মক দুর্ঘটনায় রক্তাক্ত মেয়ো রোড

Share this article
click me!