Crime news: একেই বলে কুপুত্র! ক্যানিং থেকে কাশ্মীরে নিয়ে গিয়ে নিজের মা-কে ৫০ হাজার টাকায় বেচল ছেলে

স্থানীয় সূত্রের খবর, খুব অল্প বয়েসেই বাবাকে হারিয়েছিল সাহেব। মাই খুব কষ্ট করে বাড়ি বাড়ি পরিচারিকার কাজ করে ছেলেকে মানুষ করে।

 

Saborni Mitra | Published : Jul 20, 2024 7:33 AM IST

একেই বলে কুপুত্র। ক্যানিং (Canning) থেকে মাকে নিয়ে নিয়ে সুদূর কাশ্মীরে (Kashmir) বেচে দিল ছেলে। দোসর অবশ্যই বৌমা। তাও আবার মাত্র ৫০ হাজার টাকায় বিক্রি করল জন্মদাত্রী মাকে। সম্প্রতি এমনই ভয়ঙ্কর অভিযোগ উঠেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানা এলাকায়। মাকে বিক্রির দায়ে অভিযুক্ত সাহেব শেখ ও তাঁর স্ত্রীকে আটক করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

স্থানীয় সূত্রের খবর, খুব অল্প বয়েসেই বাবাকে হারিয়েছিল সাহেব। মাই খুব কষ্ট করে বাড়ি বাড়ি পরিচারিকার কাজ করে ছেলেকে মানুষ করে। পরবর্তীকালে সাহেব নিজের থেকে বয়সে বড় এক মহিলাকে বিয়ে করে। মায়ের সঙ্গে ছেড়ে স্ত্রীকে নয়ে কালিকাপুর স্টেশনের কাছে থাকতে শুরু করে। সেই এলাকাতেই তাদের বাড়ি। পুলিশ সূত্রের খবর সাহেবের স্ত্রী অসামাজিক কাজে লিপ্ত। নারী পারাচের সঙ্গেও যুক্ত ছিল বলে অভিযোগ।

Latest Videos

কয়েক মাস আগে সাহেব জম্মু ও কাশ্মীরে কাজ করতে যায়। সঙ্গে নিয়ে যায় স্ত্রী ও মাকে। সেখানে গিয়ে মাকেও কাজ দেয় সাহেব। কিন্তু সাহেবের মা সেখানে থাকতে চায়নি। যা নিয়ে ছেলে আর বৌমার সঙ্গে অশান্তি বাধছিল। ক্রমেই তা মারাত্মক আকার নেয়। সাহেবের মা কাশ্মীর থেকে ক্যানিংএ ফিরে আসতে চেয়েছিল। এই অবস্থায় একদিন ছেলে আর বৌমা প্রৌঢ়াকে কাশ্মীরেই এক ব্যক্তির কাছে মাত্র ৫০ হাজার টাকায় বিক্রি করে দিয়ে ক্যানিংএ ফিরে আসে। দিন কয়েক আগেই সাহেবের মা ক্যানিংএ ফোন করে ছেলের কুকীর্তি সম্পর্কে প্রতিবেশীদের জানিয়েছিল। তারাই সাবেহ ও তার স্ত্রীকে জেরা করে সবকিছু জানতে পারে। স্থানীয়রাই পুলিশকে জানায় গোটা ঘটনা। তারপরই ক্যানিং থাকান পুলিশ আটক করে সাহেব ও তার স্ত্রীকে। ঘটনা তদন্ত শুরু হয়েছে বলে স্থানীয় সূত্রের খবর।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: কাঁথিতে মেগা জনসভা শুভেন্দু অধিকারীর, দেখুন সরাসরি
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
বাপরে! গিলে খেলো আস্ত বাড়ি! পাঁশকুড়ায় হাড়হিম করা ভিডিও, ভয়ঙ্কর কাঁসাই নদী | Purba Medinipur |