ঘূর্ণিঝড় রেমাল-এর তাণ্ডবে লন্ডভন্ড রবিবারের প্রচার সূচি, শুভেন্দুর মতই প্রচার বাতিল মমতার

যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষের সমর্থনে প্রচার করার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্য়ায়ের। একাধিক প্রচার সূচি ছিল। সোনারপুরে প্রচার করার কথা ছিল। রেমালের কারণে তা বাতিল।

 

Saborni Mitra | Published : May 26, 2024 11:12 AM IST

ঘূর্ণিঝড় রেমালই ভোটের শেষ ররিবারের প্রচারে ইতি টানল। ঘূর্ণিঝড় আর খারাপ আবহাওয়ার দরুন আগেই বাতিল হয়েছিল তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের প্রচার। বাতিল করা হয়েছিল রাজ্য বিজেপির দুই শীর্ষনেতা শুভেন্দু অধিকারী ও সুকান্ত মজুমদারের জনসভাও। শেষ মুহূর্তে বাতিল হয়ে গেল মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের প্রচার।

রবিবার যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষের সমর্থনে প্রচার করার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্য়ায়ের। একাধিক প্রচার সূচি ছিল। সোনারপুরে প্রচার করার কথা ছিল। গোটা যাদবপুর লোকসভা কেন্দ্রে ছিল সাজসাজ রব। কিন্তু ঘূর্ণিঝড়়ের কারণে দক্ষিণ ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকার অবহাওয়া খারাপ থাকায় শেষ মুহূর্তে বাতিল করা হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচার। এদিন দুরুপে হরিনাভি থেকে নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন হয়ে রাজপুর বাজার পর্যন্ত রোডশো করা কথা ছিল মমতার। সোনারপুর স্পোটিং ইউনিয়ন ক্লাবের মাঠে জনসভা কথার কথাও ছিল। যাদবপুরের বারোভূতের মাঠে একটি জনসভা করা কথা ছিল। সবই বাতিল হয়ে যায়। একটা সময় মমতা বন্দ্যোপাধ্যায় নিজে এই কেন্দ্রে সাংসদ ছিলেন। এই এলাকার তাঁর জনপ্রিয়তাও যথেষ্ট। দুর্যোগ উপেক্ষা করেই গত কয়েক দিন ধরেই প্রস্তুতি নেওয়া হচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত ঘূর্ণিঝড় রেমাল সবকিছু ভেস্তে দেয়। হতাশ করে তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীদের।

রবিবার ভরদুপুরে ঘুমন্ত স্বামীর ঘরে তালা ঝুলিয়ে আগুন লাগিয়ে দিল স্ত্রী, জ্বলেপুড়ে খাঁক হয়ে গেল বাড়ি

অন্যদিকে এদিন ডায়মন্ডহারে জনসভা করার কথা ছিল স্থানীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তাও বাতিল হয়ে যায়। এটি অভিষেকের নিজের লোকসভা কেন্দ্র। মথুরাপুরে জনসভা করার কথা ছিল শুভেন্দু অধিকারীর। আর রাজ্য নির্বাচনের হটসিট হিসেবে পরিচিত সন্দেশখালিতে সভা করার কথা ছিল সুকান্ত মজুমদারের। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে দুই বিজেপি নেতা আগেই প্রচার বাতিল করেছিলেন।

কোটি কোটি টাকার মালকিন CPIM প্রার্থী সায়রা হালিম, ভরি ভরি সোনাদানা রয়েছে তাঁর

পয়লা জুন শেষ দফায় রাজ্যের আট কেন্দ্রে নির্বাচন। তাই প্রচারের জন্য এটাই ছিল শেষ রবিবার। প্রত্যেকটি দলই এই রবিবারকে কাজে লাগাতে চেয়েছিল। কিন্তু ঘূর্ণিঝড় রেমাল রাজনৈতিক কর্মসূচিতে অন্তরায় হয়ে দাঁড়ায়।

ভোটের ঘাটালে cool দেব বললেন 'ভালবাসায় জিতব', হিরণেকে ঘিরে বিক্ষোভে উত্তাল কেশপুর

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি
Mamata Banerjee | আহতদের দেখতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে মমতা, দেখুন কী বললেন মুখ্যমন্ত্রী
BJP News : বিজেপির প্রতিনিধি দলকে পেয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি কর্মীরা, দেখুন কী বললেন
Suvendu Adhikari : 'শুধু বাংলায় ৩ বার হল, কোন রাজ্যে হয় না!' বিস্ফোরক শুভেন্দু
Mamata Banerjee : 'রেলে বারবার কেন ফিরছে দুর্ঘটনা?' প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়