ঝড়ের দাপটে লন্ডভন্ড হওয়ার আশঙ্কা! সোমবার পর্যন্ত বাতিল করা হল শেয়ালদহ শাখার বেশ কিছু ট্রেন

ঝড়ের দাপটে লন্ডভন্ড হওয়ার আশঙ্কা! বাতিল করা হল শেয়ালদহ শাখার বেশ কিছু ট্রেন

Anulekha Kar | Published : May 26, 2024 10:43 AM IST / Updated: May 26 2024, 04:51 PM IST

ভয়ঙ্কর বেগে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল! রবিবার রাত ১১ টা থেকে সোমবার রাত ১টার মধ্যে ল্যন্ডফল হতে পারে এই সাইক্লোনের। রবিবার সকাল থেকেই হালকা ঝোড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টিপাত দেখা যাচ্ছে শহর জুড়ে। ল্যান্ডফলের জেরে ১১০ থেকে ১২০ কিমি বেগে ঝড় বইতে পারে কলকাতা সহ দক্ষিনবঙ্গের একাধিক জেলায়। এবার রেমালের কারণে বাতিল করা হল শেয়ালদহ শাখার বেশ কিছু ট্রেন। রবিবার রাত থেকেই বাতিল করা হল বেশ কয়েকটা ট্রেন। আসুন দেখে নিই বাতিল হওয়া ট্রেনের তালিকা।

রবিবার রাত ১১ থেকে সোমবার ভোর ৬টা পর্যন্ত বাতিল করা হয়েছে শিয়ালদহ দক্ষিণ বিভাগ ও বারাসত-হাসনাবাদ বিভাগের বেশ কিছু ট্রেন ।রবিবার বাতিল করা হয়েছে- লক্ষ্মীকান্তপুর-নামখানা, শিয়ালদহ-বজবজ, শিয়ালদহ-ডায়মন্ড হারবার লোকাল,শিয়ালদহ- লক্ষ্মীকান্তপুর,শিয়ালদহ-ক্যানিং।

এ ছাড়াও সোমবার বাতিল করা হয়েছে, শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর, শিয়ালদহ-বজবজ, শিয়ালদহ-ডায়মন্ড হারবার,শিয়ালদহ-বারুইপুর, শিয়ালদহ/বারাসত-হাসনাবাদ লোকাল, লক্ষ্মীকান্তপুর-নামখানা,শিয়ালদহ-ক্যানিং,শিয়ালদহ-সোনারপুর। এ ছাড়াও হাওড়া শাখারও বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে। সময়ও বদল করা হয়েছে বেশকিছু ট্রেনের। আইএমডি-র তথ্য অনুযায়ী সোমবার ভোর রাতে বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমে হবে সাইক্লোন রেমাল-এর ল্যান্ডফল। ল্যান্ডফলের জেরে ১১০ থেকে ১২০ কিমি বেগে ঝড় বইতে পারে কলকাতা সহ দক্ষিনবঙ্গের একাধিক জেলায়।

এ ছাড়াও শহর কলকাতায় প্রবল ঝড়বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। সঙ্গে গড়ে ৯০ কিমি বেগে ঝড় বইতে পারে। রেমালের বিপদ থেকে মানুষকে বাঁচাতে ইতিমধ্যেই বিশেষ কন্ট্রোল রুম তৈরি করেছে কলকাতা পুলিশ।

              আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Crocodile Attack in Sundarban | আবারও সুন্দরবনের লোকালয়ে কুমির, চাঞ্চল্য এলাকাজুড়ে
Bagdah By Elections : জোরদার প্রচার বাগদার বিজেপি প্রার্থী বিনয় কুমার বিশ্বাসের, দেখুন ভিডিও
Calcutta football league- শুরু হল কলকাতা ফুটবল লিগ
Salt Lake City : ফুটপাথ 'সাফ'! মমতার কড়া নির্দেশ! সল্টলেকের সেক্টর ফাইভে পুলিশের অভিযান
Mamata Banerjee : 'আপনারা টাকা খাচ্ছেন, সব শেষ হয়ে যাচ্ছে! কতটা খাচ্ছেন জানিনা...' বিস্ফোরক মমতা