লেভেল ক্রসিং না মেনেই লাইনের ওপর গাড়ি, সজোরে এসে ধাক্কা হাজারদুয়ারি এক্সপ্রেসের

দূরপাল্লার এক্সপ্রেস ট্রেনের (Express Train) সঙ্গে গাড়ির সংঘর্ষ। তাও আবার বন্ধ লেভেল ক্রসিংয়ে। খড়দহে একটুর জন্য বড় বিপদ থেকে রক্ষা যাত্রীদের (Passengers)।

Subhankar Das | Published : Jul 14, 2024 6:19 PM IST

দূরপাল্লার এক্সপ্রেস ট্রেনের (Express Train) সঙ্গে গাড়ির সংঘর্ষ। তাও আবার বন্ধ লেভেল ক্রসিংয়ে। খড়দহে একটুর জন্য বড় বিপদ থেকে রক্ষা যাত্রীদের (Passengers)।

এখনও পর্যন্ত এই ঘটনায় কারও হতাহত হওয়ার খবর নেই। তবে প্রত্যক্ষদর্শীদের মতে, অল্পের জন্য বড় বিপদ এড়ানো গেছে। বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত বলেই দাবি তাদের।

Latest Videos

রবিবার, রাত ৯.৩০ মিনিট নাগাদ খড়দহ আর সোদপুর স্টেশনের মাঝে একটি লেভেল ক্রসিং বন্ধ হচ্ছিল। অভিযোগ, সেইসময় দুটি গাড়ি তাড়াতাড়ি রেললাইনের ওপর উঠে পড়ে। অথচ ট্রেনের সিগন্যাল সবুজ হয়ে যাওয়ায় অন্য প্রান্তের গেটও স্বাভাবিকভাবেই বন্ধ হয়ে যায়।

আর ঠিক সেইসময় খড়দহ স্টেশন ছেড়ে আসছিল লালগোলা-কলকাতা হাজারদুয়ারি এক্সপ্রেস। ফলে, রেললাইনের ধার ঘেঁষে দাঁড়িয়ে থাকা স্করপিও গাড়িটিতে ধাক্কা মারে ট্রেনটি। স্করপিও গাড়িটির ধাক্কায় সরে যায় পাশে দাঁড়িয়ে থাকা একটি ইন্ডিকা গাড়িও।

বড় বিপদের ইঙ্গিত পেয়েই তড়িঘড়ি ঐ গাড়ির যাত্রীদের নামিয়ে আনা হয়। সঙ্গে সঙ্গে দাঁড়িয়ে পড়ে ট্রেনটিও। পরে দেখা যায়, ইন্ডিকা গাড়়িটির তেমন কোনও ক্ষতি হয়নি। তবে স্করপিওটির একাংশ প্রায় দুমড়েমুচড়ে গেছে। ভেঙে যায় পিছনের কাচও।

এই প্রসঙ্গে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান, “সিগন্যাল না মেনেই গাড়ি দু’টি রেললাইনের উপরে উঠে পড়ে। তাতেই এই দুর্ঘটনা ঘটেছে। রেলের তরফ থেকে এই বিষয়ে বারবার সতর্ক করেও কোনও কাজের কাজ হচ্ছে না। রেল দফতর অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেবে।”

কিন্তু ফের একবার দুর্ঘটনার ঘটনা ঘটল। দূরপাল্লার এক্সপ্রেস ট্রেনের সঙ্গে এবার গাড়ির সংঘর্ষ। তাও আবার বন্ধ লেভেল ক্রসিংয়ে দাঁড়িয়ে থাকা অবস্থায়। খড়দহে একটুর জন্য বড় বিপদ এড়ানো সম্ভব হল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

রাজ্যে বন্যা পরিস্থিতির জের, বাংলা-ঝাড়খণ্ড সীমানা সিল মমতার, মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা Suvendu-র
এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood