দুর্ঘটনায় নিহতের পরিবারের মানুষদের মাথায় হাত দিয়ে সমবেদনা প্রকাশ, আহতদের সঙ্গে কথা বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

আজ বালেশ্বর হাসপাতালে গিয়ে দুর্ঘটনায় আহত এবং বিপর্যস্ত মানুষদের সাথে কথা বলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

Web Desk - ANB | Published : Jun 3, 2023 4:05 PM IST

ওড়িশার বালেশ্বরে মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় আহত হয়েছেন প্রায় ৯০০-রও বেশি মানুষ। শালিমার স্টেশন ছেড়ে চেন্নাইয়ের দিকে রওনা হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ওড়িশার বালেশ্বরের বাহানগা বাজারের কাছে লাইনচ্যুত হয় চেন্নাইগামী করমন্ডল এক্সপ্রেস। দুর্ঘটনার দিনেই পশ্চিমবঙ্গ থেকে ওড়িশায় ঘটনাস্থলে সাহায্য করার জন্য বিশেষজ্ঞদের একটি মেডিকেল টিম পাঠিয়ে দেয় রাজ্য সরকার। এরপর আহতদের নিয়ে শনিবার হাওড়া স্টেশনে এসে পৌঁছয় বিশেষ উদ্ধারকারী ট্রেন। তারপর শনিবারেই বালেশ্বরে পৌঁছলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ বালেশ্বর হাসপাতালে গিয়ে দুর্ঘটনায় আহত এবং বিপর্যস্ত মানুষদের সাথে কথা বলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। আহতদের পশ্চিমবঙ্গে ফিরিয়ে নিয়ে আসার জন্য বিশেষ বাসের ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন তিনি। এর পাশাপাশি যেসব মানুষ মারা গেছেন, তাঁদের পরিবারের সদস্য এবং সঙ্গীসাথীদের মাথায় হাত দিয়ে সমবেদনা দিতে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়কে।

করমন্ডল এক্সপ্রেসের দুর্ঘটনায় বিপদগ্রস্ত মানুষদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। পশ্চিমবঙ্গ সরকারের তরফেও সমস্তরকম সাহায্য করার আশ্বাস দেওয়া হয়েছে।

আরও পড়ুন-

‘ধর্ষতা তরুণী ‘মাঙ্গলিক’ কিনা তার তদন্ত হোক’, এলাহাবাদ হাইকোর্টের এই নির্দেশকে স্থগিত করল সুপ্রিম কোর্ট
মোদী সরকার ‘বন্দে ভারত’ চালু করে জনগণের চোখে ধাঁধা লাগাচ্ছে: রেলমন্ত্রীর পদত্যাগ দাবি করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

চলন্ত ট্রেনের মধ্যে যুবকের যৌনাঙ্গ স্পর্শ করে বৃহন্নলাদের জুলমবাজি, দিঘাগামী ট্রেনে চূড়ান্ত অসভ্যতা

Read more Articles on
Share this article
click me!