'জ্যাঙ্গোকে দেখো', সুইসাইড নোটে করুণ আবেদন দম্পতির, মর্মান্তিক ঘটনা ঘাটালে

পুলিশ যখন দম্পত্তির দেহ উদ্ধার করতে ঘরে ঢোকে তখন জ্যাঙ্গোকে উদ্বিগ্নভাবে ঘরে ঘুরতে দেখা যায়।

Web Desk - ANB | Published : Apr 16, 2023 7:10 AM IST

'জ্যাঙ্গোকে দেখো', সুইসাইড নোটে করুণ আবেদন দম্পতির। ঘাটালের আলমগঞ্জে মর্মান্তিক ঘটনা। শুক্রবার ঘাটালের একটির বাড়ি থেকে উদ্ধার হল এক দম্পত্তির জোড়া মৃতদেহ। মৃতদেহর পাশ থেকে উদ্ধার হয় একটি সুইসাইড নোট। তাতে লেখা তাঁদের পোষ্য কুকুর জ্যাঙ্গোকে যেন দেখা হয়। তাঁদের মৃত্যুর পর যেন জ্যাঙ্গোকে কোনও পশু পুনর্বাসন কেন্দ্রে দিয়ে দেওয়া হয়। ওকে যেন অনাথ না হতে হয়। মৃত্যুর আগে এই তাঁদের শেষ আবেদন। জ্যাঙ্গোর দায়িত্ব নেওয়ার জন্য পশু পুনর্বাসন কেন্দ্র বা স্বেচ্ছাসেবক সংস্থাগুলির কাছে করুণ আবেদন দম্পত্তির। পুলিশ যখন দম্পত্তির দেহ উদ্ধার করতে ঘরে ঢোকে তখন জ্যাঙ্গোকে উদ্বিগ্নভাবে ঘরে ঘুরতে দেখা যায়।

সুইসাইড নোটে মৃত্যুর কারণ হিসেবে দম্পতি জানিয়েছেন তাঁরা বেশ কিছু সময় ধরে আর্থিক সমস্যায় ভুগছিলেন। তাঁরা আরও জানিয়েছেন বিপুল ঋণের বোঝা না মেটাতে পেরেই এই পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন তাঁরা। এই পরিস্থিতিতে তাঁদের পোষ্য কুকুর জ্যাঙ্গোর যেন কোনও অযত্ন না হয় সেবিষয় যেন নজর রাখা হয়।

পুলিশ জানিয়েছেন, সুইসাইড নোটে দম্পতি আবেদন করেছেন জ্যাঙ্গোকে যেন অনাথ না হতে হয়। দম্পতি তাঁদের পোষ্য জ্যাঙ্গোর যত্ন নেওয়ার কথা বলেছেন। এমনকী সুইসাইড নোটে পোষ্যর খাবারের তালিকা থেকে শুরু করে যে ডাক্তার জ্যাঙ্গোর চিকিৎসা করেন তাঁর নামও লিখে রেখে গিয়েছেন।

আরও পড়ুন - 

নববর্ষে 'সরকারি কর্মীদের হালখাতা'-এ ডিএ-এর দাবি, মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন আন্দোলনকারীদের একাংশ

পয়লা বৈশাখে হালখাতাকে স্মরণ করে বাংলা পক্ষর অভিনব 'টাকার মিছিল', বাঙালি ব্যবসায়ীদের ডাক

লোকসভা নির্বাচনে লক্ষ্যমাত্র এখনই নির্ধারণ করে দিলেন অমিত শাহ, রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে ২ দফা বৈঠক

Share this article
click me!