Crime News: স্বর্ণব্যবসায়ীর মাথা লক্ষ্য করে গুলি দুষ্কৃতীদের, জাতীয় সড়ক থেকে লুঠ প্রচুর টাকা

রক্তাক্ত অবস্থায় ব্যবসায়ী মাটিতে লুটিয়ে পড়ে। সেখানেই রক্তাক্ত অবস্থায় পড়ে থাকে। তাকে সেখানে ফেলে রেখেই চলে যায়।

 

Saborni Mitra | Published : Nov 20, 2023 7:16 PM IST

আবারও রাজ্যে দুষ্কৃতীদের নিশানায় রাজ্যের স্বর্ণব্যবসায়ী। এবার শ্যুটআইউ কোলাঘাটে। দোকান থেকে বাড়ি ফেরার পথে সোমবার রাত ৯টা নাগাদ দোকান থেকে বাড়ি ফেরার পথে পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে ৬ নম্বর জাতীয় সড়কে খুন হয়ে গেলেন এক স্বর্ণ ব্যবসায়ী। সেই সঙ্গে ব্যবসায়ীর সঙ্গে থাকা প্রচুর টাকা লুঠ হয়েছে।

নিহত স্বর্ণব্যবসায়ী সমীর পড়িয়া। জিঞাদা বাজারে তাঁর একটি সোনার দোকান রয়েছে। সোমবার অন্যান্য দিনের দোকান বন্ধ করে কোলাঘাটের জাতীয় সড়ক ধরে বাড়ি ফিরছিলেন। সেই সময়ই কোলাঘাট থানার দেউলবাড় এলাকায় সবিতা রাইস মিলের কাছে আচমকাই তাঁর ওপর হামলা চালায় একদল দুষ্কৃতী। স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে প্রথমে দুষ্কৃতীরা এলোপাথাড়ী গুলি চালায়।

রক্তাক্ত অবস্থায় ব্যবসায়ী মাটিতে লুটিয়ে পড়ে। সেখানেই রক্তাক্ত অবস্থায় পড়ে থাকে। তাকে সেখানে ফেলে রেখেই চলে যায়। তবে যাওয়ার আগে ব্যবসায়ীর টাকা ভর্তি ব্যাগ লুঠ করে নিয়ে পালিয়ে যায়। ব্যবসায়ী রাস্তাতেই পড়ে যায়। স্থানীয় মানুষ তাঁকে উদ্ধার করে। যদিও ততক্ষণে মৃত্যু হয়েছে ব্যবসায়ীর।

এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। স্থানীয় বাসিন্দারা প্রতিবাদে রাতেই জাতীয় সড়ক অবরোধ করে। প্রায় এক ঘণ্টা ধরে পথ অবরোধ করে। পরে কোলাঘাট ও পাঁশকুডডা থানার পুলিশ ঘটনাস্থলে আসে। স্থানীয়দের কথায় দুষ্কতীরা টাকা লুঠ করার জন্যই ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে। স্থানীয়দের কথায় দুষ্কৃতীরা ব্যবসায়ীর মাথা লক্ষ্য করে গুলি চালিয়েছে। পুলিশ নিস্ক্রিয় বলেও অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। অন্যদিকে পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও এখনও পর্যন্ত দুষ্কৃতীদের কোনও হদিশ পাওয়া যায়নি। 

Share this article
click me!