আজ রাতের মধ্যেই অ্যাকটিভ হয়ে যাবে সব আধারকার্ড, দিল্লিতে বসে দাবি করলেন সুকান্ত মজুমদার

দিল্লিতে সাংবাদিক বৈঠক বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদার। ডি-অ্যাকটিভেটেড আধার কার্ড রাতের মধ্যেই অ্যাকটিভ হয়ে যাবে।

 

Saborni Mitra | Published : Feb 19, 2024 10:09 AM IST

মাত্র ২৪ ঘণ্টা, তার মধ্যেই মিটে যাবে এই রাজ্যের বাসিন্দাদের আধার কার্ডের সমস্যা। দিল্লিতে সাংবাদিক সম্মেলনে তেমনই দাবি করেছেন বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদার। তবে আধারকার্ড নিয়ে দাবির পাশাপাশি এই রাজ্যের উদ্বাস্তু সমস্যার কথাও তুলে ধরে তৃণমূল কংগ্রেসকে নিশানা করেন। তিনি বলেন, এই রাজ্যে উদ্বাস্তু সমস্যা রয়েছে সেই কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের কোনও নেতা বা মন্ত্রী স্বীকার করেন না। তাতেই এজাতীয় সমস্যা তৈরি হচ্ছে বলেও তিনি বলেন। তবে তিনি আরও জানিয়েছেন, আজ অর্থাৎ সোমবার রাতের মধ্যেই এই রাজ্যে যাদের আধারকার্ড ডি-অ্যাকডিভয় হয়েছে তাদের আধারকার্ড অ্যাকটিভ হয়ে যাবে।

রাতের মধ্যেই মিটবে আধার কার্ডের সমস্যা: সুকান্ত মজুমদার

দিল্লিতে সাংবাদিক বৈঠক বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদার। ডি-অ্যাকটিভেটেড আধার কার্ড রাতের মধ্যেই অ্যাকটিভ হয়ে যাবে। যদি রাতের পরেও আধার কার্ড নিয়ে সমস্যা থাকে তাহলে স্থানীয় বিজেপি নেতাদের সঙ্গে যোগাযোগ করতে হবে পরামর্শ দিয়েছেন তিনি। রিজিওনাল অফিসেও যোগাযোগ করতে পারেন। কিন্তু আঞ্চলিক অফিসে স্থানীয় মানুষদের যাওয়ার কোনও দরকার নেই, এলাকার বিজেপির নেতারাই এই কাজটি করে দিতে পারবে। কিন্তু তার কোনও প্রয়োজন নেই। রাতের মধ্যেই আধার সমস্যা মিটবে বলেও দাবি করেছেন তিনি। তিনি আরও বলেন, দিল্লিতে তথ্যপ্রযুক্তি মন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের সঙ্গে দেখা করে রাজ্যের আধারকার্ডের সমস্যা জানিয়েছেন। কেন্দ্রীয় মন্ত্রী সমস্যা সমাধানে আশ্বস্ত রয়েছে। সুকান্ত মজুমদার আরও বলেছেন, এটি প্রযুক্তিগত ত্রুটি।

এই রাজ্যে ৬০-৭০ জনের আধারকার্ড বাতিল হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন যাতে রাজ্যের মানুষ ভোট দিতে না পারে তারজন্য আধারকার্ড বাতিল করা হচ্ছে। যা নিয়ে তৃণমূল ও বিজেপি একে অপরের দিকে অভিযোগের আঙুলও তুলেছিল। তারপরই দিল্লিতে সুকান্ত মজুমদার এই বার্তা দিয়েছেন। অন্যদিকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে বলেছেন, মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই আধার কার্ডের সমস্যার সমাধান হয়ে যাবে।

আরও পড়ুনঃ

PM Modi: শিক্ষাক্ষেত্রে মঙ্গলবার বড় পদক্ষেপ ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর, উদ্বোধন ১৩ হাজার কোটি টাকার প্রকল্পের

PM Modi: 'আগামী ১০০ দিন প্রত্যেকের কাছে যেতে হবে', লোকসভা নির্বাচনে বিজেপি কর্মীদের জয়ের টিপস দিলেন মোদী

Mamata Banerjee: অনুব্রত থেকে সন্দেশখালি - বীরভূম থেকে বিরোধীদের তোপ মমতার

 

Read more Articles on
Share this article
click me!