Sandeshkhali Rape Case: 'ধর্ষণের ভিডিও ফুটেজ দেখান', সন্দেশখালির ঘটনায় এ কি বললেন তৃণমূল নেত্রী?

এই পরিস্থিতিতেই নেতাদের বিরুদ্ধে একের পর এক ধর্ষণের অভিযোগের পরিপ্রেক্ষিতে একটি চাঞ্চল্যকর মন্তব্য করে বসলেন তৃণমূলের (TMC) মুখপাত্র জুঁই বিশ্বাস।

Sahely Sen | Published : Feb 19, 2024 7:07 AM IST

তৃণমূল নেতা শাহজাহান শেখের বাড়িতে তল্লাশি অভিযান করতে গিয়ে ইডি (ED) অফিসারদের ওপর হামলা হওয়ার পর থেকেই উত্তপ্ত হয়ে আছে সন্দেশখালি। এলাকার একাধিক তৃণমূল নেতার বিরুদ্ধে দীর্ঘ দিন ধরে অত্যাচার এবং ধর্ষণের অভিযোগ তুলেছেন স্থানীয় মহিলারা। এই নিয়ে রাজ্যে শাসক-বিরোধী তরজা অব্যাহত। এই পরিস্থিতিতেই নেতাদের বিরুদ্ধে একের পর এক ধর্ষণের অভিযোগের পরিপ্রেক্ষিতে একটি চাঞ্চল্যকর মন্তব্য করে বসলেন তৃণমূলের (TMC) মুখপাত্র জুঁই বিশ্বাস (Jui Biswas) । 

-

সন্দেশখালি কাণ্ড নিয়ে একটি টিভি চ্যানেলের বিতর্ক সভায় অংশ নিয়েছিলেন তৃণমূল নেত্রী। সেই সভার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে দেখা গেছে যে,  ধর্ষণের ঘটনা প্রমাণ করার জন্য একটি ধর্ষণে ভিডিও দেখানোর আর্জি জানিয়েছেন তিনি। তাঁকে জিজ্ঞেস করতে দেখা গেছে যে, "হাথরাসে এটা প্রমাণিত হয়েছে যে, ধর্ষণ হয়েছে। আমাকে পশ্চিমবঙ্গের ফুটেজ দেখান, যেখানে দেখানো হয়েছে যে, ধর্ষণ হয়েছে…।" 

জুঁইয়ের মন্তব্যের পর, অ্যাঙ্কর তাঁকে তাঁর বক্তব্য স্পষ্ট করতে বাধা দিয়েছিলেন বলে দেখা যায়।

-

সাংবাদিক প্রদীপ ভান্ডারি এক্স-এ ভিডিওটির একটি ক্লিপ শেয়ার করে লিখেছেন যে, TMC মুখপাত্র, আমি বাকরুদ্ধ! আমি কখনই জানতাম না যে, মানুষ এতটা নির্লজ্জ হতে পারে। এর সবচেয়ে খারাপ দিক হল, এই মন্তব্যটা একজন মহিলার কাছ থেকে এসেছে। 

 

 

Share this article
click me!