BJP On NIA Attack: 'টিএমসি মানে টেরর-মাফিয়া-করাপশন', ভূপতি নগরের হামলা সন্দেশখালির দ্বিতীয় পর্ব বলল বিজেপি

শাহজাদ পুনাওয়ালা বলেন, এই রাজ্যে জাতীয় এজেন্সির ওপর হামলার ঘটনা পরপর দুইবার ঘটেছে। তিনি আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বে এই রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস বা টিএমসি-র অর্থ হল- টেরর, মাফিয়া, করাপশন।

 

Saborni Mitra | Published : Apr 6, 2024 9:58 AM IST / Updated: Apr 06 2024, 03:34 PM IST

পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরের হামলার সঙ্গে সন্দেশখালির ঘটনার মিল খুঁজে পাচ্ছে বিজেপি। শনিবার দিল্লিতে বিজেপির জাতীয় মুখপাত্র সাহজাদ পুনাওয়ালে এই রাজ্যের এনআইএ-র ওপর হামলার ঘটনায় মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলেধনা করেন। তিনি কাঠগড়ায় দাঁড় করিয়েছেন রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসকে। এদিন বিজেপি নেতা পুনাওয়ালা বলেন, ভূপতিনগরে এনআই-এর ওপর হামলার ঘটনা হল সন্দেশখালি ২.০। তিনি আরো বলেন, রাজ্যের আইনশৃঙ্খলা পুরোপুরি ভেঙে পড়েছে। প্রত্যকে দিনই আইনশৃঙ্খলা নিচে নেমে যাচ্ছে। গোটা রাজ্যে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। তিনি আরও বলেন, রবীন্দ্রনাথ ঠাকুরের মাটিতে বর্তমানে মহিলারা নিরাপদ নেই। মা মাটি মানুষের সরকারের শাসনে রাজ্যের মানুষ বিপর্যস্ত হয়ে পড়েছে বলেও অভিযোগ করেন। তিনি ভূপতিনগরের হামলার ঘটনার কথা দিল্লির মিডিয়ার সামনে তুলে ধরারর আগে বলেন, তিনি সন্দেশখালির দ্বিতীয় পর্বের ঘটনা তুলে করছেন।

এদিন শাহজাদ পুনাওয়ালা বলেন, এই রাজ্যে জাতীয় এজেন্সির ওপর হামলার ঘটনা পরপর দুইবার ঘটেছে। তিনি আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বে এই রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস বা টিএমসি-র অর্থ হল- টেরর, মাফিয়া, করাপশন। অর্থাৎ সন্ত্রাস, মাফিয়া রাজ আর দুর্নীতি। বক্তব্য রাখার আগেই রবীন্দ্রনাথের 'চিত্ত যেথা ভয়শূন্য...' কবিতার কিছু অংশ বলেন। তারপরই তিনি রবীন্দ্রনাথের ভূমি আজ আতঙ্কে প্রহর কাটছে। যেখানে কেন্দ্রীয় সংস্থার অকুতভয় জওয়ানরা আক্রান্ত হয় সেখানে সাধারণ মানুষ নিরাপদে থাকতে পারে কি- এই প্রশ্ন করেন।

Lok Sabha Election: সন্দেশখালি ইস্যুতে নজরে বসিরহাট, 'সম্মান রক্ষার' লড়াইয়ে যুযুধান রেখা -নুরুল

বিজেপির জাতীয় মুখপাত্র বলেন, ভূপতি নগরের ঘটনা পুরোপুরি মিলে যাচ্ছে সন্দেশখালির ঘটনার সঙ্গে। তিনি বলেন, যেখানে সন্দেশখালিতে রেশন দুর্নীতিতে অভিযুক্ত শাহজাহান শেখের বাড়িতে গিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের একটি দল। সেখানে প্রথম কেন্দ্রীয় সংস্থার বিরুদ্ধে স্থানীয়দের উস্কে দেওয়া হয়। তারপরই সাধারণ মানুষ চ়ড়াও হয় এজেন্সির কর্তাব্যক্তিদের ওপর। ভূপতিনগরের ঘটনাও ঠিক সেই ভাবেই হয়েছে। আর দুটি ঘটনার পরই তৃণমূলের সবথেকে বড় নেতা দলের পক্ষে সাফাই দিতে শুরু করেছেন। ভূপতিনগরের ক্ষেত্রেও মমতা মুখ খুলেছেন। যদিও মমতার নাম করেননি বিজেপি নেতা।

Lok Sabha Election : রচনা-লকেটের 'সাপে-নেউলে' সম্পর্কে হটসিট হুগলি, লড়়াই হবে ত্রিমুখী

বিজেপি নেতা বলেন, এনআইএ প্রতিনিধিরা ২০২২ সালের একটি বোমা বিস্ফোরণ মামলার তদন্ত করতে ভূপতি নগরে গিয়েছিল। এই বিস্ফোরণ তৃণমূল কংগ্রেস নেতার বাড়িতে হয়েছিল। তিন জন মারা গিয়েছিল। এদিনও ঠিক সেই ভূপতিনগরে এনআইএ-র ওপর হামলা চালান হয়েছে। এর আধিকারিক আহত হয়েছে। তারপরই তিনি বলেন, সন্দেশখালির ঘটনা প্রথম। আর ভূপতিনগরের ঘটনা দ্বিতীয়। তিনি আরও বলেন দুটোর ঘটনাক্রম একই। তিনি আরও বলেন, কোচবিহারের জনসভা থেকে মমতা কেন্দ্রীয় এজেন্সি , বিশেষ করে এনআইএ-র বিরুদ্ধে কথা বলেছিলেন। উস্ককানি দিয়েছিলেন। তাঁর জন্যই এজাতীয় ঘটনা ঘটেছে। এদিনও হামলার পরে মমতা ক্লিনচিট দিয়েছেন। তিনি আরও বলেন, এই হামলার মাধ্যমেই টিএমসির তালিবানি মনভাব প্রকাশ পায়। মমতার মনেও কেন্দ্রীয় সংস্থার বিরুদ্ধে যে ক্ষোভ রয়েছে তা প্রকাশ পায়। তিনি বলেন, মমতা ধর্ষকদের বাঁচাতে বয়ান দিয়েছেন বিধানসভায়, যা অত্যন্ত নিন্দনীয়।

Read more Articles on
Share this article
click me!