'জলভরা মেঘ পাশ কাটিয়ে এলাম, মানুষের অনেক আশির্বাদ', নির্বাচণের প্রচার থেকে আবহাওয়ার বিবরণ দিলেন মুখ্যমন্ত্রী মমতা

জলভরা মেঘ পাশ কাটিয়ে এলাম, মানুষের অনেক আশির্বাদ এই সভায় উপস্থিত হতে পেরেছি'। মুখ্যমন্ত্রী আরও বলেন, একদিকে রোদ অন্যদিকে বৃষ্টি, আজ থেকেই যে দুর্যোগ শুরু হবে তার খবর আমাদের কাছে ছিল।

deblina dey | Published : May 25, 2024 3:08 AM IST

Election 2024: ঘূর্ণিঘর রেমাল, যা নিয়ে আমফানের মতোই বারবার সর্তক করছে আবহাওয়া দফতর। নির্বাচনী সভাতেও সেই সর্তকতার কথা বলতে গিয়েই জয়নগরের সভা চলাকালীন মমতা বন্দ্যোপাধ্যায় জানান রেমলা-এর আগাম পূর্বাভাসের কথা। তিনি বলেছেন, 'জলভরা মেঘ পাশ কাটিয়ে এলাম, মানুষের অনেক আশির্বাদ এই সভায় উপস্থিত হতে পেরেছি'। মুখ্যমন্ত্রী আরও বলেন, একদিকে রোদ অন্যদিকে বৃষ্টি, আজ থেকেই যে দুর্যোগ শুরু হবে তার খবর আমাদের কাছে ছিল। তাই দুপুরের পরের দিকের সভাগুলো সকালে করছি।

এই সভামঞ্চ থেকেই তিনি জানান, সভায় আসার সময় একদিকে মেঘ বিদ্যুৎ চমকাচ্ছে, সে সব পাশ কাটিয়ে তিনি সভায় উপস্থিত হন। মানুষের আশির্বাদের ফলেই তিনি সভায় উপস্থিত হতে পেরেছে বলেও জানান। দুর্যোগের সব রকম পরিস্থিতি সামাল দিতে প্রস্তত নবান্ন।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি জেলার হলুদ সতর্কতা জারি করা হয়েছিল এবং সেই সঙ্গে রাজ্যের মৎসজীবীদের জন্য আজকের দিনে লাল সতর্কতা জারি করা হয়েছে। হাওয়া অফিসের লেটেস্ট বুলেটিনে জানিয়েছে যে, আজ সকাল ৫ টা ৩০ মিনিটে মধ্য বঙ্গোপসাগরে নিম্নচাপে ঘনীভূত হয়েছে এবং উত্তর-পূর্ব দিকে অগ্রসর হতে পারে শনিবার সকালে - এটি ঘূর্ণিঝড় রেমাল তার ল্যান্ডফলের জন্য নিন্মচাপ তৈরি করতে শুরু করবে। রবিবার থেকেই ভয়াল রূপ দেখানো শুরু করবে ঘূর্ণিঝড় রেমাল, এমনই মনে করছে হাওয়া অফিস।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Weather Report : কবে থেকে দক্ষিণবঙ্গে নামবে বর্ষা ? দেখে নিন কী জানাল হাওয়া অফিস
Sheikh Hasina : PM Modi-এর পাশে দাঁড়িয়ে যা যা বললেন শেখ হাসিনা! দেখুন ভিডিও
Basirhat News : নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা তৈরির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, বন্ধ রাস্তার কাজ
Daily Horoscope Live: ২৩ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
PM Modi on Cricket T20 World Cup : বাংলাদেশ ক্রিকেট টিমকে কি বলেই হেসে ফেললেন মোদীজি! দেখুন