তিন বছরের সমকামী প্রেমের সম্পর্কে বাধা পরিবার, বিয়ের তিন দিন আগে আত্মঘাতী তরুণী

বর্ধমান পুলিশ অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু ককেছে। তরুণীর দেব ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

Saborni Mitra | Published : Jul 9, 2024 4:09 PM IST

সমকামী সম্পর্ককে স্বীকৃতি দিতে রাজি ছিল না পরিবার। বুঝিয়ে সুঝিয়ে মেয়ের অন্যত্র বিয়েও ঠিক করেফেলেছিল। কিন্তু বিয়ের মাত্র তিন দিন আগেই নিজের জীবন শেষ করে দেওয়ার চেষ্টা করেন। পরিবারের সদস্যরা তরুণীকে বাঁচানোর শত চেষ্টা করেও তা বিফল হন। মর্মান্তিক এই ঘটনা ঘটে বর্ধমানে। আজ মঙ্গলবার সকালে একটি হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তরুণী। মৃত তরুণী ছিলেন গলসির বাসিন্দা।

বর্ধমান পুলিশ অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু ককেছে। তরুণীর দেব ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। পরিবারের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। প্রয়োজনীয় বয়ানও নিয়েছে।

Latest Videos

TET Scam:টেট পরীক্ষার ওএমআর শিটে বিরাট কারচুপি! সিবিআই সূত্রে খবর ওড়িশায় বিক্রি করা হয়েছিল কিলোদরে

ঘটনার সূত্রপাত বছর তিনেক আগে। বর্ধমানের দুই তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। কিন্তু পরিবারের সদস্যরা সমকামী প্রেমের সম্পর্কে বাধা হয়ে দাঁড়িয়েছিল। আত্মঘাতী তরুণীর পরিবারের সদস্যরা কিছুটা কঠোর অবস্থানও নিয়েছিল। দুই তরুণীর যোগাযোগ বন্ধ করতে সবরকম পদক্ষেপ করেছিল। বাইরে বার হতে দেওয়া হত না। মোবাইল ফোনেও যোগাযোগ বন্ধ করার জন্য রিচার্জও করতে দিত না। মেয়ের অন্যত্র বিয়েও ঠিক করে ফেলেছিল। পরিবার সূত্রের খবর, সম্প্রতি অন্য তরুণী আত্মঘাতী তরুণীর ফোনে রিচার্জ করে দেয়। তারপর আবারও কথাবার্তা শুরু হয়।

'শিশুর মৃত্যু বড়ই কষ্টকর', ইউক্রেন যুদ্ধ নিয়ে নরেন্দ্র মোদীর স্পষ্ট বার্তা রাশির প্রধান পুতিনকে

কিন্তু বিয়ের মত সম্পর্কে যেতে রাজি ছিল না গলসীর তরুণী। পরিবারের সদস্যদের অনুমান সেই কারণে বিয়ের মাত্র তিন দিন আগেই বাড়িতে থাকা কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে গলসীর তরুণী। অসুস্থ অবস্থায় তাঁরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তরুণী। তরুণীর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা পরিবার। 

'ফোনে সাহায্যের পরিবর্তে পদের টোপ', ভোটের আগেই মানিকতলার প্রার্থী কল্যাণের বিরুদ্ধে বোমা ফাটালেন কুণাল

 

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |