শেষদফা ভোটে ঝড়বৃষ্টি অশনি সংকেত, রইল ৯ কেন্দ্রে আবহাওয়ার পূর্বাভাস

আলিপুর হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী আগামী কয়েক ঘণ্টার মধ্যেই কলকাতা-সহ ১০ জেলায় বজ্রবিদ্যুৎসহ ঝড় ও বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

 

Saborni Mitra | Published : May 31, 2024 10:42 AM IST

শনিবার রাজ্যে সপ্তাম দফা বা শেষ পর্বে ৯ কেন্দ্রে ভোট রয়েছে। তার আগেই শুক্রবার দিনভর বৃষ্টিতে ভিজেছে রাজ্যের বিস্তীর্ণ এলাকা। এই অবস্থায় প্রশ্ন শনিবার কোথায় কোথায় বৃষ্টি হবে? ইতিমধ্যেই হাওয়া অফিস জানিয়ে রাজ্যে সক্রিয় হচ্ছে দক্ষিণ পশ্চিম মৌসুমি বায়ু। প্রাক বর্ষার বৃষ্টি শুরু হয়েছে। আলিপুর হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী শনিবার কলকাতারদ সঙ্গে উত্তর ২৪ পরগনার ও দক্ষিণ ২৪ পরগনায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। শুধু তাই নয় ভোট গণনার দিন অর্থাৎ মঙ্গলবারও বৃষ্টির পূর্বাভাস রয়েছে সংশ্লিষ্ট জেলাগুলিতে। শনিবার , আগামিকাল এই তিন জেলার ৯ কেন্দ্রে ভোট গ্রহণ হবে।

আলিপুর হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী আগামী কয়েক ঘণ্টার মধ্যেই কলকাতা-সহ ১০ জেলায় বজ্রবিদ্যুৎসহ ঝড় ও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সপ্তম দফায় ভোটের দিনও এই এলাকাগুলিতে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। রাজ্যের ১০ জেলায় ভোট গণনার দিনেও বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। আলিপুর হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী শনিবার থেকে মঙ্গলবার পর্যন্ত দক্ষিণবঙ্গের সংশ্লিষ্ট জেলাগুলিতে ঝড় বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর হাওয়া অফিস। ইতিমধ্যেই পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া জেলায় ঝড় বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। আলিপুর হাওয়া অফিসের পূর্বাভাস শনি থেকে মঙ্গলবার পর্যন্ত দক্ষিণবঙ্গে বিভিন্ন জায়গায় বজ্রবিদ্যুৎসহ হালকা থেকে মাধারি বৃষ্টি হতে পারে। সঙ্গে ৩০-৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পরে। তবে পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুরে গরম ও আর্দ্রতাজনিত অস্বস্তি থাকবে।

Latest Videos

অন্যদিকে আলিপুর হাওয়া অফিসের পূর্বাভাস শুক্রবার উত্তরবঙ্গের পাঁচ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারে ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা