Viral Video: প্রকাশ্য রাস্তায় জোর করে চেপে ধরে তরুণীকে অপহরণ! সিসিটিভি ফুটেজে ভয়ঙ্কর ভিডিও

আরোহীর আসনে বসে থাকা যুবক তরুণীকে চেপে ধরে জোর করে তুলে ধরে বাইকের ওপরে বসিয়ে দেয়। তারপরেই চালক বাইকটি চালাতে শুরু করে।

Sahely Sen | Published : Nov 21, 2023 3:05 AM IST

প্রকাশ্য দিবালোকে দুষ্কৃতীদের তাণ্ডব, এমন ঘটনা বারবারই উঠে আসে সংবাদের শিরোনামে, কিন্তু, এবার প্রকাশ্য জনবহুল এলাকায় যা ঘটল, তা দেখে আরও একবার প্রশ্নের মুখে পড়ে গেল ভারতের নারী- নিরাপত্তা। 

-

মধ্যপ্রদেশের গোয়ালিয়রের একটি পেট্রোল পাম্পের সিসি টিভি ফুটেজ বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যে ভিডিওতে দেখা গেছে, একটি জনবহুল এলাকা থেকে এক তরুণীকে চেপে ধরে বাইকের ওপর বসিয়ে নিয়ে চম্পট দিল দুস্কৃতীরা। প্রথমে, বাইক নিয়ে পেট্রোল পাম্পে ঢোকে দুই যুবক, তরুণীর একেবারে পাশেই গিয়ে দাঁড়ায় তারা। আরোহীর আসনে বসে থাকা যুবক তরুণীকে চেপে ধরে জোর করে তুলে ধরে বাইকের ওপরে বসিয়ে দেয়। তারপরেই চালক বাইকটি চালাতে শুরু করে। 

-

তবে, আশ্চর্যের কথা এটাই যে, প্রকাশ্য দিবালোকে সেই সময়ে পেট্রোল পাম্পে অন্যান্য লোকজনও উপস্থিত ছিলেন। কিন্তু, তাঁরা তরুণীকে অপহৃত হতে দেখে কেবলমাত্র নীরব দর্শকের ভূমিকা পালন করেছেন। অপহরণকারী যুবকদের মুখ কাপড় দিয়ে ঢাকা ছিল। এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য পড়ে গিয়েছে ইন্টারনেট দুনিয়ায়। 

-

জানা গিয়েছে, যে তরুণী অপহৃতা হয়েছেন, তাঁর বয়স ১৯ বছর। তিনি আদতে ভিন্দ জেলার বাসিন্দা। কলা বিভাগে পাঠরত ছিলেন তিনি। সোমবার সকাল সাড়ে আটটা নাগাদ ওই এলাকায় একটি বাস থেকে নেমেছিলেন ওই তরুণী। দীপাবলি উদযাপনের জন্য ভিন্দ জেলায় গিয়েছিলেন তিনি, সেখান থেকেই ফিরছিলেন তখন। পেট্রোল পাম্পের কাছে নিজের ভাইয়ের জন্য অপেক্ষা করছিলেন, তখনই অপহরণ করা হয় তাঁকে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

 


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!