বাংলায় ফের অ্যাসিড হামলার শিকার এক গৃহবধূ, পরকীয়া সম্পর্কের সন্দেহে হিংস্র আক্রমণ স্বামীর

প্রতিবেশীরা জানিয়েছেন, ওই ব্যবসায়ী সন্দেহ করতেন, তাঁর স্ত্রী সুস্মিতা অন্য কোনও পুরুষের সাথে সম্পর্ক রাখতে শুরু করেছিলেন। এই সন্দেহের সমস্যা নিয়ে দম্পতির মধ্যে প্রায় দিনই অশান্তি লেগে থাকত। Habra Ashokenagar businessman throws acid at wife

Sahely Sen | Published : Nov 25, 2022 6:40 PM IST

ফের অ্যাসিড হামলায় মারাত্মকভাবে জখম বাংলার গৃহবধূ। উত্তর ২৪ পরগণায় সাংসারিক অশান্তির জেরে স্ত্রীর গায়ে অ্যাসিড ছুঁড়ে মারার অভিযোগ উঠল ৩৬ বছর বয়সী স্বামীর বিরুদ্ধে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগণার হাবরা এলাকার অশোকনগরে।

স্ত্রী অন্যত্র কোনও পুরুষের সঙ্গে সম্পর্ক রেখে চলেছেন, এই সন্দেহ করে তাঁর গায়ে অ্যাসিড ছুড়ে মারলেন ৩৬ বছর বয়সী পোশাক ব্যবসায়ী। বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহের বশে স্বামীর হাতে মর্মান্তিকভাবে জখম হলেন স্ত্রী। গুরুতর দগ্ধ অবস্থায় হাবড়া হাসপাতালে ভর্তি করানো হয় আহত মহিলাকে। বর্তমানে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। ঘটনার খবর পেয়ে আক্রমণকারী পোশাক ব্যবসায়ীকে আটক করেছে স্থানীয় থানার পুলিশ।

এলাকার বাসিন্দাদের সূত্রে খবর, কঙ্কন ও সুস্মিতা মল্লিক বিয়ে করে অশোকনগরে থাকেন বিগত প্রায় ৬ বছর ধরে। দুজনের আড়াই বছরের একটি ছেলেও রয়েছে। একজন প্রতিবেশী জানিয়েছেন যে, ওই ব্যবসায়ী সন্দেহ করতেন, তাঁর স্ত্রী সুস্মিতা অন্য কোনও পুরুষের সাথে সম্পর্ক রাখতে শুরু করেছিলেন। এই সন্দেহের সমস্যা নিয়ে দম্পতির মধ্যে প্রায় দিনই অশান্তি লেগে থাকত। ২৪ নভেম্বর, বৃহস্পতিবার সকালে, সুস্মিতা যখন নিজের মোবাইল ফোনে কিছু টাইপ করছিলেন, তখন কঙ্কনের মনে সন্দেহ প্রবল হয়ে ওঠে, তিনি মোবাইল ফোনটি দেখতে চান। সুস্মিতা ফোন দেখতে দিতে রাজি না হওয়ায় দুজনের মধ্যে ব্যাপক বাকবিতণ্ডা শুরু হয়।

উত্তেজনা মারাত্মক বেড়ে গেলে হঠাৎ কঙ্কন ঘর থেকে একটি অ্যাসিডের বোতল নিয়ে এসে নিজের স্ত্রীয়ের গায়ে ঢেলে দেন। তাঁদের ঝগড়াঝাঁটির আওয়াজ আগেই শুনতে পেয়েছিলেন পাড়ার লোকজন। আচমকাই ঘরের ভিতর থেকে ওই গৃহবধূ আর্তনাদ করতে করতে বাইরে বেরিয়ে আসেন। তাঁর চিৎকার শুনে ছুটে এসে প্রতিবেশীরা দেখতে পান তাঁর সারা শরীরে অ্যাসিডে ভেজা। ওই অবস্থাতেই তিনি মাটিতে পড়ে গিয়ে কাতরাচ্ছেন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান স্থানীয় মানুষ। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার মানিকনগর এলাকায়। আহত গৃহবধূ সুস্মিতা মল্লিককে হাবরা হাসপাতালে ভর্তি করা হয়।

আক্রান্ত গৃহবধূর অভিযোগ, সকাল থেকে স্বামী কঙ্কনের সঙ্গে তাঁর অশান্তি চলছিল। এক সময় সেই অশান্তি চরমে ওঠে। আচমকা বাথরুমে রাখা অ্যাসিডের বোতল তাঁর গায়ের ছুঁড়ে মারে কঙ্কন। তিনি দৌড়ে ঘর থেকে বেরিয়ে যান। হাবড়া হাসপাতালের চিকিৎসকদের পক্ষ থেকেই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে হাসপাতাল থেকে অভিযুক্তকে গ্রেফতার করে। ইতিমধ্যেই, মহিলার গোপন জবানবন্দি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। আক্রান্ত ব্যবসায়ী কঙ্কন মল্লিককে তিন দিনের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।


আরও পড়ুন-
মুখ্যমন্ত্রীর মুকুটে ফের নতুন পালক, মমতা বন্দ্যোপাধ্যায়কে সাম্মানিক ডি লিট দিতে চলেছে সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয়
শহরের বুকে সমস্যার ভিড়ের মধ্যেও ‘দিলখুশ’ হয়ে যাচ্ছে ৪ জুটির, SVF-এর ব্যানারে আসন্ন আরও একটি চমৎকার ছবি
ভুয়ো কল সেন্টার ফেঁদে বিদেশীদের কাছ থেকে মোটা টাকা লুঠ করার চক্র, বিধাননগর পুলিশের জালে ধৃত ৭

Share this article
click me!