শহরের বুকে সমস্যার ভিড়ের মধ্যেও ‘দিলখুশ’ হয়ে যাচ্ছে ৪ জুটির, SVF-এর ব্যানারে আসন্ন আরও একটি চমৎকার ছবি

| Nov 25 2022, 10:25 PM IST

 Dilkhush

সংক্ষিপ্ত

রিলিজ করল ‘দিলখুশ’-এর পোস্টার। পরান-অনুসুয়া থেকে শুরু করে খরাজ-অপরাজিতা, মধুমিতা-সোহম, ঐশ্বর্য-উজানের সমাহারে ফ্লুরিজ যেন চাঁদের হাট। Poster of Bengali Movie Dilkhush Released in November 2022 under SVF banner

বিস্ময়ে পরিপূর্ণ বঙ্গের শীতকাল। আর এবছর ‘সিটি অফ জয়’ ডুবে যাচ্ছে প্রাক শীতের মনোরম আমেজে। তাপমাত্রার পারদ কম, আর বাতাসের হিমেল ভাব স্বাভাবিকের চেয়ে অনেকটাই বেশি। মোহময় শীত এসে পড়ার প্রাক মুহূর্তে দাঁড়িয়ে টিম ‘দিলখুশ’ আজ কেকের মিশ্রণের সাথে নিয়ে এল তাদের অফিসিয়াল পোস্টার।

Flurys-এ উদ্দাম মেজাজে দেখা গেল সুন্দরী মধুমিতা আর ঐশ্বর্য সেনকে। তবে শুধু তাঁরা দুজনই নন। আনন্দের উদযাপনে সঙ্গ দিয়েছেন সোহম মজুমদার, খরাজ মুখোপাধ্যায়, অনুসুয়ার সমন্বয়ে গঠিত একটা প্রাঞ্জল টিম। পরিচালক রাহুল মুখার্জির সঙ্গে উপস্থিত ছিলেন অভিজ্ঞ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, অনন্যা সেন, উজান চ্যাটার্জিও। 

Subscribe to get breaking news alerts

‘দিলখুশ’ এর পোস্টার উন্মোচনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হল। এই ছবির কাহিনী দর্শকদের ৪টি ভিন্ন দম্পতির গল্প বলবে। যাঁরা শহুরে বিষণ্ণতার মধ্যে নিজেদের খুঁজে পান এবং তারপর তাঁদের জীবনে আসে একটা আশ্চর্যজনক কেক মেশানো অনুষ্ঠান। SVF-এর ব্যানারে বড় রিলিজের জন্য আপাতত ভারিক্কী মেজাজে দিন গুনছে সম্পূর্ণ ‘দিলখুশ’ দল।

২০২২ সালে একের পর এক হিট ছবি দিয়েছে SVF, এবার আবার পরিচালক এবং তারকা কাস্টের সাথে উত্তেজনাপূর্ণ যাত্রার সূচনা করতে প্রস্তুত এই প্রযোজনা সংস্থা। আগামী বছরে নতুন যাত্রা ‘দিলখুশ’-এর সাথে যা হবে। এই ছবি বিনোদনের একটি সম্পূর্ণ প্যাকেজ যা, সব বয়সের দর্শকরা আনন্দের সঙ্গে উপভোগ করতে পারবেন।


 

দিলখুশের পরিচালক রাহুল মুখার্জি জানিয়েছেন, ‘দিলখুশ আমাদের জীবনের গল্প, যা আমরা কল্পনা করি প্রতিদিন, সর্বত্র। এটি আটটি ভিন্ন মানুষের গল্প বলে। এখানে প্রত্যেকে প্রত্যেকের সঙ্গে জড়িয়ে আছেন। মিষ্টির এবং কেক মেশানো অনুষ্ঠানে আমাদের পোস্টার আজ এখানে লঞ্চ করা একটা চিন্তাশীল বহিঃপ্রকাশ।’

মধুমিতা আর সোহম এই প্রথমবার একসঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করবেন, সোহমের মতে, “আমরা সত্যিই রোমাঞ্চিত এবং পর্দায় একসাথে কাজ ভাগ করে নেওয়ার জন্য উত্তেজিত। আমরা অধীর আগ্রহে মানুষের প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করছি। অনেক ভালোবাসা ও পরিশ্রম করে আমরা এই ছবিটি নির্মাণ করেছি। ফিঙ্গারস ক্রসড।"


 

ছবিতে প্রবীণ অভিনেতা খরাজ মুখার্জির সঙ্গে রয়েছেন অপরাজিতা আঢ্য এবং অনুসুয়া মজুমদারের সঙ্গে জুটি বেঁধেছেন পরান বন্দ্যোপাধ্যায়। এই শিল্পীরা একসঙ্গে ছবিটিকে স্মরণীয় করে তুলতে চেষ্টার কোনও খামতি রাখেননি। ২০২৩-এর শুরুর দিকেই ছবিটি মুক্তি পাওয়ার কথা পরিকল্পনা করা হচ্ছে।


আরও পড়ুন-
একটানা ১০ মিনিট কথা বলতে হবে বাংলায়, এমনই পাত্র চাই স্বস্তিকার
ভারতীয় সেনাকে অপমান করতেই ট্রোলের শিকার রিচা চাড্ডা