তৃণমূলের 'লকেট ডাকাত'-এর পাল্টা বিজেপির 'অসীমা চোর,অসীমা চোর' শ্লোগান! হুইসল বাজিয়ে 'খেলা' থামাল পুলিশ

হাওয়া গরম করলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় ও তৃণমূলের বিধায়ক অসীমা পাত্র। ধনেখালিতে তৃণমূল বিধায়ক অসীমা পাত্রের ঠিক বাড়ির সামনে জমে উঠল শ্লোগান - পালটা শ্লোগানের নাটক।

Parna Sengupta | Published : May 20, 2024 9:26 AM IST

ভোটের দিন সকাল থেকেই হুগলির নানান অঞ্চল থেকে বিক্ষিপ্ত হিংসার খবর সামনে আসছিল। সকালে আরামবাগের খানাকুলের রাজহাটি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিজেপি উপপ্রধানের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ ওঠে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে। রাতে তৃণমূলের বাইক বাহিনী গ্রামে দাপিয়ে বেড়ায় বলে অভিযোগ। বিজেপি নেতা সহ আরও কয়েকজন প্রতিবাদ করায় তাঁদের ওপর আক্রমণ করা হয়। এই ঘটনায় ৬ জন আহত হন বলে খবর। ইতিমধ্যেই দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

এরই মাঝে হাওয়া গরম করলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় ও তৃণমূলের বিধায়ক অসীমা পাত্র। ধনেখালিতে তৃণমূল বিধায়ক অসীমা পাত্রের ঠিক বাড়ির সামনে জমে উঠল শ্লোগান - পালটা শ্লোগানের নাটক। সেখানে বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থী লকেটকে ‘ডাকাত’ বলে ডাক দেন অসীমা-সহ তৃণমূলের কর্মী-সমর্থকেরা। লকেটও পাল্টা ‘অসীমা চোর-অসীমা চোর’ বলে স্লোগান দিতে থাকেন। এ ভাবেই মিনিট কয়েক চলে স্লোগান এবং পাল্টা স্লোগান।

তৃণমূল এবং বিজেপির ‘সম্মুখ সমরে’ হুইস্‌ল বাজালেন পুলিশকর্মীরা। যদিও সহজে কেউ কাউকে ছাড়লেন না। তৃণমূল বিধায়ক অসীমার অভিযোগ,‘‘হার নিশ্চিত বুঝে নানা রকম ভাবে অশান্তির চেষ্টা করছেন বিজেপি প্রার্থী।’’

এদিন লকেট পরিষ্কার জানিয়ে দিলেন ‘আজকের দিনে ওঁরা নানানভাবে কনস্পিরেসি করার চেষ্টা করবে। ওঁদের হাতে আসলে আর কিছু নেই’। এরপর তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগানের পাল্টা দিয়ে পদ্ম প্রার্থী বলেন, ‘কোনও খেলা হবে না। আমাদের পোলিং এজেন্টদের গায়ে হাত দিলেও ব্যবস্থা নেওয়া হবে’।

লকেটের অভিযোগ, তৃণমূল ভোট লুট করার চেষ্টা করছে। তাঁর কটাক্ষ, ‘‘সবাই লাইনে ছিল। আমি ধনিয়াখালিতে পা দিয়ে দিয়েছি। সব চলে এসেছে।’’ তার পর আবার তিনি গলা ছেড়ে হাঁক দেন, ‘অসীমা চোর-অসীমা চোর’ বলে। প্রত্যুত্তরে ভেসে আসে ‘ডাকাত-ডাকাত, লকেট ডাকাত!’

হুগলির পদ্ম প্রার্থীর দাবি, নির্বাচনের আগের রাতেই আইপ্যাকের ২০ জন লোক টাকা নিয়ে হুগলি লোকসভা কেন্দ্রে ঢুকে পড়েছে। সরাসরি হোটেলের নাম নিয়েই দাবি করেন, সেখান থেকে নানান জায়গায় আইপ্যাকের লোকজন ছড়িয়ে পড়ছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari Live: কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দু অধিকারীর
Sukanta Majumdar Live: সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
Sandeshkhali News | সন্দেশখালীতে আবারও হিন্দুদের উপর হামলা শাহজাহান বাহিনীর, অভিযোগ বিজেপির
Nisith Pramanik BJP | তৃণমূলে চলে যাওয়া গ্রাম পঞ্চায়েত প্রধানকে বিজেপিতে ফেরালেন নিশীথ প্রামানিক
Suvendu Adhikari : 'মানুষের রায়ে তৃণমূল জেতেনি...' বাগডোগরায় শুভেন্দু যা বলে দিলেন! দেখুন