Locket Chatteree:পয়লা বৈশাখে বাঙালিয়ানা আনতে কাঠফাটা রোদে নৌকায় প্রচার লকেটের, ভাঙন প্রশ্ন অস্বস্তিতে বিজেপি প্রার্থী

পয়লা বৈশাখে কাঠফাঠা রোদে অভিনব ভোট প্রচার লকেট চট্টোপাধ্যায়ের। ভোট প্রচার সারলেন নৌকা যাত্রার মাধ্যমে। লকেটের কথায় এটাই বাঙালিয়ানা।

 

Saborni Mitra | Published : Apr 14, 2024 10:12 AM IST

18
লকেট চট্টোপাধ্যায়ের শুভেচ্ছা

ভোট প্রচারে বেরিয়ে রাজ্যের মানুষকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন বিজেপির হুগলির প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

28
নৌকায় করে ভোট প্রচার

নৌকায় করে ভোট প্রচার সারেন লকেট চট্টোপাধ্যায়।

38
গঙ্গায় ভোট প্রচার

হুলগির চুঁচুড়া, বাঁশবেড়িয়া থেকে ত্রিবেনী পর্যন্ত ভোট প্রচার সারেন নৌকায়। কিন্তু যেতে পারলেন না বলাগড়ে। নদীভাঙনের কারণে।

48
বাঙালিয়ানার ভোট প্রচার

লকেট চট্টোপাধ্যায়ের কথায় বাঙালিয়ানার ছোঁয়া রেখেই ভোট প্রচার করেন তিনি। পয়লা বৈশাখ মানেই বাঙালিদের কাছে বিশেষ দিন। তিনি আরও বলেন, পয়লা বৈশাখ মানেই- কুলো, ঢাঁক ঢোল। এজাতীয় প্রচার তিনি উপভোগ করছেন।

58
কাঠফাটা রোদে নৌকা ভ্রমণ

কাঠ ফাটা রোদ উপেক্ষা করেই ভোট প্রচার সারেন লকেট চট্টোপাধ্যায়। মাঝ গঙ্গায় নৌকায় দাঁড়িয়ে স্লোগান দেন। হাত নেড়েই জনসংযোগ করেন।

68
ভাঙন নিয়ে প্রশ্নের মুখে লকেট

নৌকায় করে ভোট প্রচারে বেরিয়ে ভাঙন নিয়ে প্রশ্নের মুখে পড়েন লকেট। ৫ বছরে কেন সমস্যার সমাধান করা যায় নি- এই প্রশ্নের উত্তরে দায় চাপালেন তৃণমূলের দিকে। লকেট বলেন, ভাঙন রোধে টাকা কেন্দ্র দিয়েছিল। কিন্তু কাজ না করে রাজ্য সেই টাকা ফেরত পাঠিয়ে দিয়েছে। আগামী দিনে ভাঙন মোকাবিলায় জোর দেবেন বলেও প্রতিশ্রুতি লকেটের

78
লকেটের প্রতিপক্ষ রচনা

লকেট চট্টোপাধ্যায়ের প্রতিপক্ষ রচনা বন্দ্যোপাধ্যায়। যদিও রাজনীতিতে অনেকটাই নতুন লকেটের তুলনায়। গত বছরে জেতা কেন্দ্র এবার নিজের দখলে রাখতে মরিয়া বিজেপি নেত্রী।

88
লকেটের হুগলি জয়

গত লোকসভা নির্বাচনে হুগলি থেকে জিতেছিলেন লকেট চট্টোপাধ্যায়। সেই সময় তিনি হারিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের রত্না দে নাগকে। প্রথমে লকেট তৃণমূলে যোগ দিলেও ২০১৫ সাল থেকেই বিজেপির সঙ্গে যুক্তি। মহিলা মোর্চার নেত্রীও ছিলেন তিনি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos