'বন্দে ভারত' এক্সপ্রেসের উদ্বোধনে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখেই ‘জয় শ্রীরাম’ স্লোগান, ঘটনার জেরে মঞ্চেই উঠলেন না মুখ্যমন্ত্রী

স্লোগান কাণ্ডের পর বন্দে ভারতের উদ্বোধনের মঞ্চেই উঠলেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঞ্চের পাশেই একটি চেয়ারে বসে থাকতে দেখা যায় তাঁকে।

Web Desk - ANB | Published : Dec 30, 2022 7:24 AM IST / Updated: Dec 30 2022, 12:55 PM IST

ফের কেন্দ্রীয় সরকারের অনুষ্ঠানে এসে অস্বস্তিকর পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার 'বন্দে ভারত' এক্সপ্রেসের উদ্বোধনে হাওড়া স্টেশনে পৌঁছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর প্ল্যাটফর্মে পৌঁছনোর পরই দর্শকদের একাংশের বিরুদ্ধ্বে ‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ার অভিযোগ ওঠে। ঘটনায় রীতিমতো অস্বস্তিতে পড়ে যায় পদ্ম শিবির। রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণো নিজে স্লোগান থামানোর চেষ্টা করেন। অপ্রীতিকর পরিস্থিতি সামাল দিতে সচেষ্ট হল অন্যান্য রেল আধিকারিকরাও। কিন্তু ঘটনাকে যে মোটেই ভালোভাবে নেননি মুখ্যমন্ত্রী তা তিনি স্পষ্টই বুঝিয়ে দেন।

স্লোগান কাণ্ডের পর বন্দে ভারতের উদ্বোধনের মঞ্চেই উঠলেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঞ্চের পাশেই একটি চেয়ারে বসে থাকতে দেখা যায় তাঁকে। রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণো নিজে হাতজোড় করে মুখ্যমন্ত্রীকে মঞ্চে ওঠার জন্য আবেদন করেন। কিন্তু কিছুতেই মঞ্চে উঠতে রাজি হলেন না মমতা বন্দ্যোপাধ্যায়। অবশেষে রাজ্যপাল সিভি আনন্দ বোসের অনুরোধে অনুষ্ঠানে বক্তব্য রাখেন তিনি। তবে মঞ্চে উঠে নয় মঞ্চের পাশে দাঁড়িয়েই বক্তব্য রাখেন মমতা বন্দ্যোঅয়াধ্যায়।

আরও পড়ুন - 

বন্দে ভারত এক্সপ্রেস ট্রেন নয় প্লেন, প্রথম যাত্রাতে উত্তেজিত ছাত্রীর প্রতিক্রিয়া

স্ট্র্যান্ড রোডে মেরামতির কাজ, নীল সাদা রংয়ের পোচ- মোদীর কলকাতা সফর ঘিরে ব্যস্ততার ছবি শহরে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে শুক্রবার জোকা-তারাতলা মেট্রো স্ট্রেচ উদ্বোধন, দেখে নিন সম্ভাব্য ভাড়ার তালিকা

Share this article
click me!