নৈহাটির মিছিলে মহিলাদের জামা টেনে-ছিঁড়ে হামলা চালিয়েছিল তৃণমূল? বিস্ফোরক ভিডিও শেয়ার শুভেন্দুর

সোমবার দুপুরে নিজের এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন শুভেন্দু। দীর্ঘ ক্যাপশনে লিখেছেন, ‘গতকাল উত্তর পরগণার নৈহাটিতে আরজি কর কাণ্ডের ন্যায়বিচারের দাবিতে একটি প্রতিবাদ মিছিল বেরিয়েছিল। আচমকাই সেখানে একদল দুষ্কৃতী হামলা চালায়।

Parna Sengupta | Published : Sep 9, 2024 12:25 PM IST

নৈহাটিতে 'রাত দখল' কর্মসূচিতে ছিঁড়ে দেওয়া হল আরজি কর কাণ্ডে প্রতিবাদী মহিলাদের জামা! শুনতে আশ্চর্য লাগলেও এটাই সত্যি। এমনই ঘটনা প্রকাশ্যে আসার পরেই হইচই শুরু হয়। এবার তা নিয়ে বোমা ফাটালেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারি। এক বিস্ফোরক ভিডিও প্রকাশ করলেন তিনি। জানালেন নৈহাটিতে মহিলাদের সঙ্গে চূড়ান্ত অভ্যবতা করে হামলা চালায় তৃণমনূল কংগ্রেস সমর্থকরা।

স্থানীয় সূত্রের খবর, এদিন নৈহাটি ফেরিঘাট থেকে মিছিল শুরু হয়। রামকৃষ্ণ মিশনের কাছে শান্তিপূর্ণ সেই মিছিলে ঢুকে ঝামেলা শুরু করেন কয়েকজন। প্রতিবাদ জানাতে গেলে মারধরও করা হয়। ঘটনায় বেশ কয়েকজন স্কুল পড়ুয়া জখম হয় বলে জানা যায়। ঘটনাকে ঘিরে এলাকায় তুমুল উত্তেজনার পরিবেশ তৈরি হয়।

Latest Videos

প্রতিবাদীদের অভিযোগ, অশান্তির সময় পুলিশকে দেখা যায়নি। পরে ২-৩ জন পুলিশ কর্মী আসেন। তাঁদেরকে ঘিরে পাল্টা বিক্ষোভ দেখান প্রতিবাদীদের একাংশ। পরে এ ব্যাপারে একটি টুইট করেন সিপিএমের যুব নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। ঘটনাকে ঘিরে এলাকায় জোর উত্তেজনা তৈরি হয়েছে। পরিস্থিতির জন্য পুলিশি নিষ্ক্রিয়তাকেই দায়ী করছেন প্রতিবাদীরা।

এদিকে, সোমবার দুপুরে নিজের এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন শুভেন্দু। দীর্ঘ ক্যাপশনে লিখেছেন, ‘গতকাল উত্তর পরগণার নৈহাটিতে আরজি কর কাণ্ডের ন্যায়বিচারের দাবিতে একটি প্রতিবাদ মিছিল বেরিয়েছিল। আচমকাই সেখানে একদল দুষ্কৃতী হামলা চালায়। প্রতিবাদকারীদের মারধর শুরু হয়। মহিলারাও ছাড় পাননি, তাঁদের হেনস্থা করা হয়’।

 

 

শুভেন্দুর দাবি, গতকালের এই হামলার ঘটনা পূর্বপরিকল্পিত। তিনি আঙুল তুলেছেন, নৈহাটি শহর তৃণমূল সভাপতি সনৎ দে-র দিকে। সনৎ আবার ঘটনাচক্রে স্থানীয় এক তৃণমূল কাউন্সিলরের স্বামী। বিজেপি বিধায়কের দাবি, তৃণমূলের গুণ্ডাদের আন্দোলনকারী সেজে বেরোতে বলা হয়েছিল। এরপর অশান্তি সৃষ্টি করে সম্পূর্ণ কর্মসূচি ভেস্তে দেওয়ার পরিকল্পনা করা হয় বলে দাবি তাঁর।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

https://www.whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D

Share this article
click me!

Latest Videos

'Literally আমাদের ঘাড় ধাক্কা দেওয়া হয়েছে' বিস্ফোরক চিকিৎসক অভিনেতা কিঞ্জল নন্দ | R G Kar Protest
'সবে দুজন গেল লম্বা হবে লাইন', সন্দীপ ঘোষ ও টালা থানার ওসির গ্রেফতারিতে মন্তব্য Sukanta Majumdar-এর
পিছিয়ে নেই গ্রামের মহিলারাও, আর জি করের বিচারের দাবিতে পথে কুলতলির মৈপিঠের নাগরিক সমাজ | RG Kar
দক্ষিণ ২৪ পরগনায় ভীষণ দুর্যোগ, উপকূলবর্তী এলাকায় মাইকিং সতর্কতা | Heavy Rain in South 24 Parganas
RG Kar Protest Live : কালীঘাটে ভেস্তে গেল মমতা-ডাক্তারদের সঙ্গে বৈঠক, দেখুন