"আমি আদিখ্যেতা করে যাব....." মিঠুনের সঙ্গে সৌজন্য নিয়ে দেবকে তুলোধনা কুণালের

দেব-মিঠুন ইস্যুতে এবার আরও বিস্ফোরক তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ

Anulekha Kar | Published : Apr 27, 2024 5:02 AM IST

দেব-মিঠুন ইস্যুতে এবার আরও বিস্ফোরক তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। এক্স হ্যান্ডেলে দলের তারকা প্রার্থী তথা বিদায়ী সাংসদের ভূমিকাকে কটাক্ষ করে কুণাল লিখেছেন, 'দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে দলবদল সমর্থনের। বিশ্বাসঘাতকদের আচরণ সমর্থনের। বিশ্বাসঘাতকরা আমাদের নেতা-নেত্রী-দলের বিরুদ্ধে কুৎসা করলেও তাদের সঙ্গে ব্যক্তিগত আদিখ্যেতা করে নিজের ইমেজকে সর্বপন্থী উদার রাখার চেষ্টার নাম সৌজন্য।"

ভোটের প্রচারে মিঠুন চক্রবর্তীকে গদ্দার' বলে কটাক্ষ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে মিঠুনের সঙ্গে আবার ব্যক্তিগত সম্পর্ক ভালো রয়েছে দেবের। মিঠুনের প্রতি সব সময়তেই একটি ব্যক্তিগত সৌজন্য দেখান দেব। যা নিয়ে এবার সরব হয়েছেন কুণাল ঘোষ । এবার দেব আর মিঠুনের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কটাক্ষ করেছেন কুণাল।

তৃণমূলের রাজ্য সম্পাদকের বক্তব্য, “আমরা যদি ব্যক্তিগত ইমেজ ভাল রাখার জন্য, চৈতন্যদেব সেজে বসে থাকি..... যদি এমন হয়, আমার নেত্রীকে যে যা বলছে বলুক..... আমার কাছে বাবার মতো-জ্যাঠার মতো... আমি আদিখ্যেতা করে যাব আর সৌজন্য দেখিয়ে নিজের ইমেজ বানাবো... এটা হতে পারে না। মিঠুন চক্রবর্তী মমতার সরকারের বিরোধিতা করে কুৎসা করছেন। তাঁর সঙ্গে দেবরা সিনেমার নাম করে গিয়ে গলাগলি করবে, এটা হতে পারে না কখনও।”

তবে এর আগেও মিঠুন চক্রবর্তীকে নিয়ে ঠোকাঠুকি লেগেছে দেব-কুণালের। এর আগেও প্রজাপতি সিনেমা ঘিরে তৈরি হয়েছিল বিতর্ক। তখনও মিঠুনও একহাত নিয়েছিলেন কুণাল। বলেছিলেন, "মিঠুনের অভিনয় 'ফ্লপ'। " তখনও দেব পাল্টা মন্তব্য করেছিলেন। কুণালের সিনেমা নিয়ে পড়াশোনা নেই' বলেছিলেন অভিনেতা।

Share this article
click me!