Loksabha Election 2024 বিরোধী এজেন্ট বুথে বসায় বাধা, কুলতলিতে ইভিএম মেশিন ও ভিপিপ্যাড জলে ফেলে দিল বিক্ষুব্ধ গ্রাসবাসী, দেখুন ভিডিও

সঠিকভাবে ভোট না হওয়ায় ইভিএম মেশিন ও ভিপিপ্যাড তুলে জলে ফেলে দিল গ্রামবাসীরা। এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার জয়নগর লোকসভা কেন্দ্রের কুলতলির মেরিনগঞ্জ এলাকায়।

 

deblina dey | Published : Jun 1, 2024 5:38 AM IST / Updated: Jun 01 2024, 12:17 PM IST

চলছে সপ্তম দফার নির্বাচন। নির্বাচনের শেষ পর্বে রাজ্যের নয়টি নির্বাচনী এলাকায় ভোট হচ্ছে। নির্বাচন শুরু হওয়ার সঙ্গে সঙ্গে বেশ কয়েক জায়গায় জায়গায় আশান্তির খবর, তার মধ্যেই বিশেষ এক খবরে হতবাক কমিশন। কোনও রুলিং অপজিশন নয়, সঠিকভাবে ভোট না হওয়ায় ইভিএম মেশিন ও ভিপিপ্যাড তুলে জলে ফেলে দিল গ্রামবাসীরা। এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার জয়নগর লোকসভা কেন্দ্রের কুলতলির মেরিনগঞ্জ এলাকায়।

এখানে ৪০ ও ৪১ নম্বর বুথে শাসকদল ছাড়া অন্য কোনও দলের এজেন্টদের বসতে দেওয়া হচ্ছে না। এই ঘটনাক কেন্দ্র করেই অশান্ত হয়ে ওঠে এলাকা। এই ঘটনাকে কেন্দ্র করে অশান্তি চরমে উঠলে ইভিএম মেশিন ও ভিপিপ্যাড তুলে জলে ফেলে দেয় গ্রামবাসীরা। এই উত্তপ্ত পরিস্থিতি সামলাতে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে গ্রামবাসী পুলিশের গাড়ি ঢুকতেও বাধা দেয়। তবে এই ঘটনায় তৃণমূলের দাবী বিজেপির কিছু দুষ্কৃতিরাই ইভিএম মেশিন ও ভিপিপ্যাড তুলে জলে ফেলে দেয়।

Latest Videos

আবার কেন্দ্রর বিজেপি প্রার্থী অশোক কান্ডারি বলেছেন, "যে তৃণমূল ৪০ ও ৪১ নম্বর বুথে পুরুষ তো দূর কোনও মহিলাকেও বসতে দিচ্ছিল না। এই সমস্যায় কথা কাটাকাটি হয় তারপর গ্রামবাসীরা বিক্ষোভ দেখায় ও সমস্ত মহিলারা মিলে ইভিএম মেশিন ও ভিপিপ্যাড তুলে জলে ফেলে দেয়।'

Share this article
click me!

Latest Videos

Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা