Fourth Phase: সোমবার বাংলার ৮ কেন্দ্রে হাড্ডাহাড্ডি লড়াই, রইল লোকসভা নির্বাচনের কড়া প্রস্তুতি

সোমবার চতুর্থ দফায় বাংলার আট কেন্দ্রে ভোট গ্রহণ। কড়া নিরাপত্তায় শান্তিপূর্ণ ভোট গ্রহণের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। আট কেন্দ্রে রয়েছে একাধিক তারকা প্রার্থী।

 

Saborni Mitra | Published : May 12, 2024 3:12 PM IST

110
চতুর্থ দফায় আট কেন্দ্র

চতুর্থ দফায় বাংলার ৮ কেন্দ্রে নির্বাচন হবে। সোমবার ভোট গ্রহণ হবে বহরমপুর, বর্ধমান পূর্ব, বর্ধমান - দুর্গাপুর, আসানসোল, বোলপুর, বীরভূম, কৃষ্ণনগর ও রানাঘাটে।

210
নিরাপত্তা ব্যবস্থা

নির্বাচন কমিশন সূত্রের খবর, শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্ ৫৭৯ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে। রাজ্য পুলিশ থাকবে ৩০ হাজার। থাকছে কুইক রেসপন্স টিমও।

310
কেন্দ্র- কৃষ্ণনগর

এই কেন্দ্রে থাকবে ৮১ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। মোট বুথের সংখ্যা ১৮৪১। এই কেন্দ্রে প্রার্থীর সংখ্যা ১১। মোটা ভোটার ১৭ লক্ষ ৩৭৭ জন। বুথের সংখ্যা ১৮৪১।

410
কেন্দ্র রানাঘাট

৫১ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে। বুথের সংখ্যা ১৯৮৩। ভাগ্য নির্ধারণ হবে ৭ প্রার্থীর। মোট ভোটার ১৮ লক্ষ ৭১ হাজার ৯১০ । বুথের সংখ্যা ১৯৮৩।

510
কেন্দ্র- বর্ধমান পূর্ব

এই কেন্দ্রে ভোটার সংখ্যা ১৭ লক্ষ ৯৯ হাজার ১২১ জন। বুথের সংখ্যা ১৯৪২।

610
কেন্দ্র- বর্ধমান -দুর্গাপুর লোকসভা

এই কেন্দ্রোর ভোটার সংখ্যা ১৩ লক্ষ ৪ হাজার ৬৭২জন। বুথের সংখ্যা ১৪৪২।

710
কেন্দ্র বহরমপুর

মোট বুথের সংখ্যা ১৮৭০টি। এর মধ্যে ২৩৫টি মহিলা পরিচালিত। এই কেন্দ্রে মোট ৫৫৮টি বুথ স্পর্শকাতর হিসাবে চিহ্নিত করা হয়েছে। তার সিংহভাগ রয়েছে বেলডাঙা, শক্তিপুর ও রেজিনগর থানা এলাকায়। চতুর্থ দফার নির্বাচনে বহরমপুর লোকসভা কেন্দ্রে মোট ৭৫ কোম্পানি বাহিনী মোতায়েন করা হয়েছে। পাশাপাশি রাজ্য পুলিশ থাকছে ৩৫৭২জন।

810
কেন্দ্র- বোলপুর

৮ জন প্রার্থীর মধ্যে লড়াই হবে। মোট ভোটার ১৮ লক্ষ ৩৯ হাজার ২৩৪ । মোট বুথ ১৯৭৯। মডেল বুথের সংখ্যা ১১। এই কেন্দ্রে কেন্দ্রীয় বাহিনী থাকছে ৬৫ কোম্পানি। রাজ্য পুলিশের সংখ্যা ৩০৮৬। নাকা পয়েন্ট ৯৪।

910
কেন্দ্র বীরভূম

১৮ লাখ ৫৭ হাজার ২২ জন। কেন্দ্রীয় বাহিনী থাকথে ৬৫ কোম্পানি। মোট প্রার্থী ১২ জন। মোট বুথের সংখ্যা ১৯৪৩।

1010
কেন্দ্র আসানসোল

ভোটার ১৭ লাখ ৭০ হাজার ২৮১। ভোটগ্রহণ কেন্দ্রে ১৯০১। এর মধ্যে ক্রিটিক্যাল পোলিং স্টেশন হল ৯৩০। সমস্ত বুথেই থাকবে কেন্দ্রীয় বাহিনী।

Read more Photos on
Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos