দিলীপ ঘোষের গাড়ির সামনে শুয়ে পড়ল তৃণমূল কর্মীরা, মন্তেশ্বরে বুথে ঢুকতে বাধা বিজেপি প্রার্থীকে

বিজেপির বুথ এজেন্টরে মারধর করে বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছিল মন্তেশ্বরের শুশুনিয়া পঞ্চায়েতের তুল্ল্যা গ্রামের একটি বুথে। খবর পেয়েই সেখানে যান দিলীপ ঘোষ।

 

Saborni Mitra | Published : May 13, 2024 9:39 AM IST

সকাল থেকে বিক্ষিপ্ত আশান্তি বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে। বেলার দিকে পরিস্থিতি আরও উত্তাল হয়ে ওঠে। বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের মন্তেশ্বরে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের গাড়ি আটকে বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেস কর্মীরা। দিলীপ ঘোষের গাড়ি লক্ষ্য করে ইট পাথর ছোঁড়া হয় বলেও অভিযোগ বিজেপি কর্মীদের।

বিজেপির বুথ এজেন্টরে মারধর করে বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছিল মন্তেশ্বরের শুশুনিয়া পঞ্চায়েতের তুল্ল্যা গ্রামের একটি বুথে। খবর পেয়েই সেখানে যান দিলীপ ঘোষ। পাল্টা রুখে দাঁড়ায় তৃণমূল কংগ্রেস কর্মীরা। সেই সময় প্রায় হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুইপক্ষ। মোট কথা দিলীপকে কেন্দ্র করে পরিস্থিতি আরও উত্তাল হয়ে ওঠে।

Latest Videos

বিজেপি কর্মীদের অভিযোগ, দিলীপের গাড়ি আটকে বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মীরা। দিলীপের গাড়ি লক্ষ্য করে ইট পাথর ছোঁড়া হয়। দিলীপের দিকে তেড়ে তেড়ে যায় তৃণমূল কংগ্রেস কর্মীরা। দিলীপের বুথে যাওয়া আটকাতে তৃণমূল কর্মীরা দিলীপের সামনে মাটিতে শুয়ে পড়ে। রাস্তা আটকে দেয়। সেখানে দিলীপকে ঘিরে গোব্যাক স্লোগানও দেওয়া হয়। উঠেছে জয় বাংলা স্লোগানও। বিজেপি ও তৃণমূল কংগ্রেস কর্মীরা হাতাহাতিতে জ়ড়িয়ে পড়ে। পাল্টা তৃণমূল কংগ্রেস কর্মীদের অভিযোগ বিজেপি কর্মীরা তাদের ওপর চড়াও হয়। মারধরের কারণে আহত হয়েছে এক তৃণমূল কর্মীও।

স্থানীয় সূত্রের খবর দিলীপকে বুথে ঢুকতে বাধা দেওয়া হয়। দীর্ঘ সময় আটকে দেওয়া হয়। পুলিশ ছিল নিস্ত্রীয়। তেমনই অভিযোগ বিজেপির। বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ বলেছেন, তাদের দলের এজেন্টদের বুথ থেকে বের করে দেওয়া হয়েছে। বুথে ঢুকতে বাধা দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, বুথের পাশে হিন্দু অধ্যুষিত এলাকার ভোটার দেরও বুথে আসতে দেওয়া হচ্ছে না। ভোট দিতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। দিলীপ বলেন, পুলিশ কোনও পদক্ষেপ নিচ্ছে না।

দিলীপ ঘোষ গোটা ঘটনার রিপোর্ট করেছেন নির্বাচন কমিশনে। দিল্লি থেকেও কেন্দ্রীয় বিজেপি নেতারা দিলীপের সঙ্গে কথা বলেছেন। নির্বাচন কমিশনও দিলীপের সঙ্গে যোগাযোগ করেছে। সেখানে গোটা ঘটনা সম্পর্কে বিষদে জানতে চেয়েছে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা