Mithun Chakraborty:'আপনারা থুতু ফেলবেন আমি চাটব', অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের পাশে থেকে সিএএ নিয়ে চ্যালেঞ্জ মিঠুনের

তমলুকের প্রচারে মিঠুন চক্রবর্তী বলেন, 'CAA-র জন্য কেউ নাগরিকত্ব খোয়ালে আমি আপনাদের ফেলা থুতু চাটব। '

Saborni Mitra | Published : May 13, 2024 7:51 AM IST / Updated: May 13 2024, 01:22 PM IST

ভোট প্রচারে সিএএ নিয়ে রীতিমত চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের হয়ে প্রচার করছিলেন তিনি। সেখানেই মিঠুন চক্রবর্তী সিএএ বা নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে কথা বলেন। পাল্টা তৃণমূলের বক্তব্যেরও জবাব দিলেন তিনি। প্রচার মঞ্চ থেকেই মিঠুন নাগরিকত্ব আইন নিয়ে বিরোধী শিবিরের অস্বস্তি বাড়িয়ে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দেন।

তমলুকের প্রচারে মিঠুন চক্রবর্তী বলেন, 'CAA-র জন্য কেউ নাগরিকত্ব খোয়ালে আমি আপনাদের ফেলা থুতু চাটব। ' রীতিমত চাঁচাছোলা ভাষাতেই আক্রমণ করেন তৃণমূল কংগ্রেসকে। তিনি বলেন, তৃণমূল শুধু মিথ্যা কথা বলছেন। তিনি বলেন, 'CAA নিয়ে মিথ্যা প্রচার করছে একটি দল। এদের মিথ্যা লগ্নে জন্ম। দুর্নীতি এদের রাশি। সিএএ তে নাগরিকত্ব দেওয়ার জন্য কারও নাগরিকত্ব কেড়ে নেওয়া হবে না। যদি মিথ্যা কথা বলি তাহলে আপনারা থুতু ফেলবেন আমি তা চাটব।' প্রচারমঞ্চ থেকেই মিঠুন বলেন, এই আইন শুধুমাত্র মুসলমান ভাইবোনেদের জন্য নয়, এটি খ্রিস্টান ও শিখ সম্প্রদায়ের জন্যও।

মিঠুন নির্বাচনী প্রচারে বলেন, যাদের কাছে আধার কার্ড আছে তারাই ভারতের নাগরীক। তিনি আরও বলেন, যাদের আধার কার্ড রয়েছে তারাই এই দেশের মালিক। বাড়ির মালিককে যেমন ধাক্কা মেরে বাড়ি থেকে বের করে দেওয়া যায় না, তেমনই ভারতের নাগরিকদেরও বের করে দেওয়া যায় না। তিনি আরও বলেন, তৃণমূল কংগ্রেস মিথ্য কথা বলে মুলসমান ভাইবোনেদের ভয় দেখাচ্ছে। অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের হয়ে প্রচারে মিঠুন চক্রবর্তী যেমন ভাষণ দেন, তেমনই তিনি রোড শো করেন। তিনি ব আগামী ২৫ মে পদ্মফুল চিহ্নে ভোট দিয়ে অভিজিৎ স্যারকে জেতানোর আর্জিও জানিয়েছেন। তিনি আরও বলেন, এই রাজ্য থেকে চোরদের তাড়াতেই হবে। বিজেপি সূত্রের খবর অসুস্থ শরীর নিয়েও মিঠুন গরমের মধ্যে রোড শো করেন।

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'কেন্দ্রীয় বাহিনী থাকতেই এই অবস্থা! চলে গেলে ওরা আরও অত্যাচার বাড়াবে!'
এখনও মমতার সব খবর আসে শুভেন্দুর কাছে! নিজেই জানালেন শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari
Horoscope Today Live : আজ জামাইষষ্ঠী, কেমন কাটবে আজ সারাদিন! দেখুন ১২ জুনের রাশিফল
Suvendu Adhikari | ঘরছাড়া বিজেপি প্রার্থীদের নিয়ে রাজভবনের পথে শুভেন্দু, গাড়ি আটকাল পুলিশ
Suvendu Adhikari : 'ভিডিও ফুটেজই প্রমাণ, ওকে গ্রেফতার করা উচিৎ' সোহম প্রসঙ্গে সাফ জবাব শুভেন্দুর!