'নোংরা মানসিকতার পরিচয়', খগেন মুর্মুর চুমু বিতর্কে আর কি বললেন 'সেই' তরুণী

খগেন মুর্মু বলেছেন, ছবিটা তৃণমূল কংগ্রেস এডিট করে সোশ্যাল মিডিয়ায় দিয়েছে। এটা তৃণমূলের নোংরা মানসিকতার পরিচয়। তবে তিনি যে তরুণীকে চুমু খেয়েছেন তা অস্বীকার করেননি।

 

Saborni Mitra | Published : Apr 9, 2024 2:30 PM IST

ভোট প্রচারে বেরিয়ে মালদা উত্তরের বিজেপি প্রার্থী খগেন মুর্মু এক তরুনীকে জড়িয়ে ধরে চুমু খেয়েছিলেন। যা নিয়ে বিতর্কে সরগম রাজ্য রাজনীতি। তৃণমূল কংগ্রেস ও বিজেপি একে অপরকে পাল্টা নিশানা করেছে। সোমবার চুমু বিতর্কে জড়িয়ে পড়েন খগেন মুর্মু। মঙ্গলবার থেকেই এই বিষয় নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। তবে এবার চুমু বিতর্কে মুখ খুলেছেন বিজেপির প্রার্থী। পাশাপাশি সেই তরুণীয়ও এই বিষয়ে নিজের মতামত জানিয়েছেন।

খগেন মুর্মুর বক্তব্যঃ

খগেন মুর্মু বলেছেন, ছবিটা তৃণমূল কংগ্রেস এডিট করে সোশ্যাল মিডিয়ায় দিয়েছে। এটা তৃণমূলের নোংরা মানসিকতার পরিচয়। তবে তিনি যে তরুণীকে চুমু খেয়েছেন তা অস্বীকার করেননি। তিনি বলেছেন, যে মেয়েটিকে চুমু খেয়েছেন যে তাদের পরিবারের সদস্য। তিনি আরও বলেছেন, তাঁর দলেরই এক কর্মীর মেয়েছ বেঙ্গালুরুতে নার্সিংপড়েছে। ভালো রেজাল্ট করেছে। তাই একটু আদর করে দিয়েছেন। এছাড়া আর কিছুই নয়। তিনি আরও বলেছেন, তরুণীকে তিনি নিজের সন্তানের মতই মনে করেন। তিনি আরও বলেছেন, মেয়েটির বাবা ও মা সেই সময় তাঁর পাশেই দাঁড়িয়েছিল। তিনি বলেছেন, এলাকায় প্রচারের সময়ই এই ঘটনা ঘটেছে। এই বিষয়টাকে কেউই খারাপভাবে নেয়নি। তৃণমূল নোংরা মানসিকতার পরিচয় দিচ্ছে।

Nisith Pramanik: ৩৮ বছরে প্রায় কোটি টাকার সম্পত্তির মালিক বিজেপির নিশীথ প্রামাণিক

তরুণীর বক্তব্যঃ

অন্যদিকে বিদায়ী সাংসদের পাশে দাঁড়িয়েছেন তরুণী। তিনিও বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ। তিনি বলেছেন, ' মা বলে যদি গালে চুমু খান তাহলে সমস্যা কী আছে। যারা এইসব করেছে তাদের মন এত নোংরা কেন? তাদের বাড়িতেও মেয়ে আছে।' তরুণী আরও বলেছেন, আমার একবারে মা আর একপাশে বাবা ছিল। তারা আমার পাশে থেকে সবই দেখেছন। এটা ভাইরাল করার কী হয়েছে। এতে খারাপ কিছু নেই বলেও দাবি করেছেন তিনি। তরুণী এই গোটা বিষয়টাকেই তেমন গুরুত্ব দিতে নারাজ।

Suvendu Adhikari: কবে রাজ্য সরকারের পতন? অভিজিতের সমর্থনে প্রচারে গিয়ে হুমকি শুভেন্দুর

তৃণমূলের বক্তব্যঃ

সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তৃণমূল কংগ্রেস বলেছেন, বিজেপি সাংসদ ও মালদহ উত্তরের প্রার্থী প্রচারে বেরিয়ে একজন মহিলার শ্লীলতাহানি করেছে। মহিলাকে চুমু খেয়েছে। এই ঘটনার পাশাপাশি নারী কুস্তিগীরদের যৌন হয়রানির কথাও টেনে এনেছে। কটাক্ষ করে বলেছে মহিলাদের সম্মান এভাবেই রাখতে ব্যস্ত মোদীর পরিবারের সদস্যরা। পাল্টা খগেন মুর্মু তৃণমূলের বিরুদ্ধে বিকৃত মানসিকতার অভিযোগ তুলেছেন।

Lok Sabha Elections: পার্থ-অর্জুনের লড়াইয়ে ব্যারাকপুর হটসিট, কী করবেন সিপিএম-এর অভিনেতা প্রার্থী

 

Read more Articles on
Share this article
click me!