Lok Sabha Vote: 'ফেব্রুয়ারিতে লোকসভা ভোট', নিয়োগ পরীক্ষার রেজাল্ট বেরোবে না বলে কটাক্ষ শুভেন্দুর

নিয়োগ দুর্নীতি নিয়ে শনিবার রাজ্যের শাসকদলকে নিশানা করেন শুভেন্দু। চাকরি নিয়ে সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তর দিতে গিয়ে শুভেন্দু অধিকারী নিশানা করেন তৃণমূল কংগ্রেসকে।

 

Saborni Mitra | Published : Sep 30, 2023 10:59 AM IST

লোকসভা ভোট এগিয়ে আনতে পারে কেন্দ্র সরকার। গত কয়েক দিন ধরেই সেই জল্পনা চলছে। এবার সেই জল্পনায় ঘি ঢাললের বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। নিয়োগ দুর্নীতি নিয়ে তৃণমূল কংগ্রেসকে নিশানা করতে গিয়ে শুভেন্দু অধিকারী লোকসভা ভোট আগামী বছর ফেব্রুয়ারি মাসে হতে পারে বলেও ইঙ্গিত দিয়েছেন সাংবাদিককে। তিনি বলেন, ফেব্রুয়ারি মাসের শেষের দিকে লোকসভা ভোট হয়ে যাবে।

নিয়োগ দুর্নীতি নিয়ে শনিবার রাজ্যের শাসকদলকে নিশানা করেন শুভেন্দু। চাকরি নিয়ে সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তর দিতে গিয়ে শুভেন্দু অধিকারী নিশানা করেন তৃণমূল কংগ্রেসকে। তিনি বলেন, চাকরি হবে না, সব লুঠ হবে। তিনি বলেন, আপার প্রাইমাইরির ফর্ম বিক্রি করে রাজ্য সরকার ২৭ কোটি টাকা তুলেছে। তিনি বলেন ফর্মের দাম ৫০০ টাকা। তিনি আরও বলেন, পরীক্ষার জন্য খরচ হবে ২ কোটি টাকা। কিন্তু বাকি ২৫ কোটি টাকা রাজ্য সরকার কী করে খরচ করবে তারও হিসেব দিয়েছেন শুভেন্দু। তিনি বলেন, নিয়োগ দুর্নীতির কারণে যেসব ভুয়ো শিক্ষকরা স্কুলে চাকরি করছে তাদের চাকরি বাঁচাতেই সরকার আইনি লড়াইয়ের জন্য বাকি ২৫ কোটি টাকা খরচ করবেন।

শুভেন্দু এই সময়ই জানিয়ে দেন লোকসভা ভোট হবে আগামী বছর গোড়ার দিকেই। শুভেন্দু বলেন, 'পরীক্ষা হবো ৮ সেপ্টেম্বর। তাই রেজাল্ট বার হবে না। ফেব্রুয়ারির শেষেই লোকসভা ভোট হয়ে যাবে। রেজাল্ট আর বেরোবে না।'

তবে শুধু নিয়োগ দুর্নীতি নিয়ে নয়, তৃণমূলের দিল্লিতে ধর্না কর্মসূচি নিয়েও কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, '২০০ মত চাটার্ড ফ্লাইট নামিয়ে দিন না দমদমে। আজ ও কাল তৃণমূলের লোকেরা শুধুই উড়ুক। ট্রেন দিতে পারবে না কী হয়েছে। ভাইপোর চুরির টাকাতে প্লেনে চড়াটা হবে। '

একশো দিনের কাজের টাকা আটকে রেখেছে বলে অভিযোগ তৃণমূলের। দাবি আদায়ের জন্য দলের কর্মী সমর্থকদের নিয়ে দিল্লি অভিযান কর্মসূচি নিয়েছে তৃণমূল কংগ্রেস। সামিল রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় সরকার তণমূলকে ট্রেন দেয়নি বলেও অভিযোগ ঘাসফুল শিবিরের। তবে দমার পাত্র নয় তৃণমূল। ট্রেন না পেয়ে বাসে করেই দলীয় কর্মীস সমর্থকদের নিয়ে দিল্লিতে রওনা দিয়েছেন দলের নেতারা।

Read more Articles on
Share this article
click me!