'সুদখোর' এবং 'তৃণমূলের দালাল' আখ্যা! বাগদায় বিজেপি নেতাদের বিরুদ্ধে পোস্টার বিজেপির

লোকসভা ভোটের ফল বেরোতেই বিজেপির মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব শুরু। বাগদায় দুই বিজেপি নেতার বিরুদ্ধে পোস্টার এলাকার নানা প্রান্তে।

Subhankar Das | Published : Jun 11, 2024 9:53 AM IST / Updated: Jun 11 2024, 11:41 PM IST

লোকসভা ভোটের ফল বেরোতেই বিজেপির মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব শুরু। বাগদায় দুই বিজেপি নেতার বিরুদ্ধে পোস্টার এলাকার নানা প্রান্তে।

উল্লেখ্য, লোকসভা (Loksabha Election 2024) ভোট মিটতেই দেশের ১৩টি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন ঘোষণা করেছে জাতীয় নির্বাচন কমিশন (Election Commission)। তার মধ্যে রয়েছে পশ্চিমবঙ্গের চারটি বিধানসভা কেন্দ্র। তার মধ্যে অন্যতম হল বাগদা বিধানসভা।

Latest Videos

আর উপনির্বাচন ঘোষণা হওয়ার পরই বাগদা এলাকায় প্রকাশ্যে চলে এল পদ্ম শিবিরের গোষ্ঠীদ্বন্দ্ব। স্থানীয় বিজেপি (BJP) নেতা হারাধন হালদার এবং বাগদার প্রাক্তন বিধায়ক দুলাল বরের বিরুদ্ধে পোস্টারে পোস্টারে ছয়লাপ গোটা এলাকা। সেই পোস্টারে লেখা হয়েছে, ‘বাগদা বিধানসভায় সুদখোর হারাধন হালদারকে আমরা চাই না। প্রচারে ভারতীয় জনতা পার্টি।’

পাশেই আরেকটি পোস্টার। সেখানে লেখা আছে, ‘বাগদা বিধানসভায় তৃণমূলের দালাল দুলাল বরকে আমরা চাইনা। প্রচারে ভারতীয় জনতা পার্টি।’ এমনকি, এও দাবি করা হয়েছে যে, এই দুই নেতাকে যেন উপনির্বাচনে প্রার্থীও না করা হয়। বাগদা বিধানসভার (Bagdah Assembly constituency) অন্তর্গত জিয়ালা মোড়, আশারু, চোয়াটিয়া সহ একাধিক এলাকায় এই দুই বিজেপি নেতার বিরুদ্ধে পোস্টার পড়েছে।

আর এইসবকিছুর পরই গোটা বিধানসভা এলাকা জুড়ে রীতিমতো চাঞ্চল্য ছড়ায়। কে বা কারা এই পোস্টার মারল, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। আর এই বিষয়ে কটাক্ষ করতে একদমই ছাড়েনি রাজ্যের শাসকদল তৃণমূল (TMC)।

এলাকার তৃণমূল নেতা অঘোর চন্দ্র হালদার জানান, “গতকাল নির্বাচন কমিশনের তরফ থেকে বাগদা বিধানসভার উপনির্বাচন ঘোষণা করা হয়েছে। আর তারপরই এই পোস্টার। জানতে পারলাম, এই বিধানসভায় বিজেপির (BJP) টিকিটের জন্য ১৭ থেকে ১৮ জন নাকি দাবিদার রয়েছেন। তার ফলেই মনে হয় এই পোস্টার। এটা আসলে ওদের গোষ্ঠীদ্বন্দ্বের ফলাফল।”

উল্টে আবার বিজেপির দাবি, এই পোস্টার তৃণমূল দিয়েছে। তাদের দলের মধ্যে নাকি কোনও দ্বন্দ্বই নেই। দল যাকে প্রার্থী করবে, তাঁকেই সর্মথন করা হবে জানিয়েছেন স্থানীয় নেতৃত্ব।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
'জুনিয়র ডাক্তারদের আন্দোলন থেকে নজর ঘোরাতেই কী বন্যার ছক মমতার?' নথি দেখিয়ে প্রশ্ন জগন্নাথের | Flood
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি