BJP: কী এমন হল সুকান্ত দিলীপের পায়ে হাত দিয়ে প্রণাম করলেন? বঙ্গ বিজেপিতে নতুন সমীকরণের ইঙ্গিত

সোশ্যাল মিডিয়ায় সুকান্ত মজুমদার লিখেছেন, প্রবীণ বিজেপি নেতার কাছে আশীর্বাদ চেয়েছি। আজ মোদী ৩.০ এর শিক্ষামন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার আগে

 

Saborni Mitra | Published : Jun 11, 2024 9:38 AM IST

লোকসভা ভোট শেষ। রেষারেষিও অতীত। প্রাক্তন বিজেপির রাজ্য সভাপতির কাছে গেলেন বর্তমান বিজেপির রাজ্য সভাপতি। প্রাক্তন আর বর্তমানের মিলনই নয়, প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়ে সুকান্ত মজুমদার দিলীপ ঘোষের সঙ্গে দেখা করতে যান। সেখানেই পায়ে হাত দিয়ে প্রণামও পরেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দিয়েছেন সুকান্ত মজুমদার।

সোশ্যাল মিডিয়ায় সুকান্ত মজুমদার লিখেছেন, 'প্রবীণ বিজেপি নেতার কাছে আশীর্বাদ চেয়েছি। আজ মোদী ৩.০ এর শিক্ষামন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার আগে। শিক্ষা ক্ষেত্রের জন্য প্রধানমন্ত্রী মোদীর দৃষ্টিভঙ্গি প্রকাশের দিকে কাজ করার জন্য কৃতজ্ঞ আর প্রতিশ্রুতিবদ্ধ বোধ করছি।' সুকান্ত মজুমদারের এই পদক্ষেপ কিন্তু বঙ্গ রাজনীতিতে নতুন সমীকরণের ইঙ্গিত দিচ্ছে। কারণ মন্ত্রিত্বের দায়িত্ব পাওয়ার পরই রাজ্য বিজেপির সভাপতির পদ ছাড়তে হতে পারে সুকান্তকে। সেখানে সুকান্তর উত্তরাধীকারি কে? তাই নিয়ে জল্পনা তুঙ্গে। দিলীপ ঘনিষ্টরা ইতিমধ্যেই রাজ্য বিজেপির সভাপতি হিসেবে দিলীপ ঘোষের নাম তুলতে শুরু করেছেন। তিনি রাজ্য বিজেপির সবথেকে সফল সভাপতি। যদিও অন্য একটি দল রাজ্য বিজেপির সভাপতি হিসেবে শুভেন্দু মজুমদারের নাম তুলতে শুরু করেছে।

 

 

এদিন দিলীপ ঘোষের সঙ্গে দেখা করে বেরিয়ে আসার সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সুকান্ত মজুমদার বলেন, 'উনি একজন প্রবীণ নেতা। ওঁর কাছে রাজনীতিতে অনেক কিছু শিখেছি। মন্ত্রিত্বের দায়িত্ব নিতে যাওয়ার আগে আমার মনে হল ওঁর পা ছুঁয়ে একটা প্রণাম করার দরকার। তাই এসেছি প্রণাম করতে। '

King Jong Un: মিসাইল ছেড়ে বেলুন যুদ্ধ শুরু কিম জং উনের, পাল্টা লাউডস্পিকার হামলার হুঁশিয়ারি দক্ষিণ কোরিয়ার

রাজ্য বিজেপিতে সুকান্ত আর দিলীপের রেষারেষি লোকসভা ভোটের মধ্যেই প্রকাশ্যে এসেছে। বিজেপি সূত্রের খবর দিলীপের আসন বদলও করা হয়েছিল শুভেন্দুর ইচ্ছে। কিন্তু এবার রাজ্যে বিজেপির ফল খুব একটা ভাল নয়। তারওপর রাজ্য সভাপতি পদে রদবদল অনিবার্য। তাই সুকান্ত আর দিলীপের কাছাকাছি আসায় নতুন সমীকরণের ইঙ্গিত পাচ্ছে রাজনৈতিক বিশেষজ্ঞরা।

Modi Govt 3.0: কথা রাখলেন নরেন্দ্র মোদী, কুর্সিতে বসেই ২০ হাজার কোটি টাকা অনুমোদন ফাইলে সই

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Gold Robbery : ফের দুষ্কৃতীদের টার্গেট সোনার দোকান,আবার দুঃসাহসিক ডাকাতির খবর সামনে এলো
Samik Bhattacharya : 'বিজেপি করার অপরাধে মুসলিম মহিলাকে বর্বরোচিত আক্রমণ', কী বললেন শমীক ভট্টাচার্য?
Murshidabad news: আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার বিজেপি প্রধান,চাঞ্চল্য এলাকায়
Sukanta Majumdar : কেন হকার উচ্ছেদ! খেলা ধরে ফেললেন সুকান্ত, কারণ জানলে চমকে উঠবেন! দেখুন
Bankura : তুলকালাম! মিডডে মিলের খাবারে আস্ত বিছে! জানাজানি হতেই পালাল শিক্ষক, তারপর...