ভোট মিটতেই সব জেলার প্রার্থী এবং নেতাদের নিয়ে হাইভোল্টেজ বৈঠকে অভিষেক

শেষ হল চব্বিশের লোকসভা নির্বাচন। আর এই হাইভোল্টেজ লড়াইয়ের পরিসমাপ্তি হতেই তৃণমূল নেতাদের সঙ্গে জরুরি বৈঠকে বসলেন ডায়মন্ডহারবারের প্রাক্তন সাংসদ এবং তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Subhankar Das | Published : Jun 2, 2024 12:32 PM IST

শেষ হল চব্বিশের লোকসভা নির্বাচন। আর এই হাইভোল্টেজ লড়াইয়ের পরিসমাপ্তি হতেই তৃণমূল নেতাদের সঙ্গে জরুরি বৈঠকে বসলেন ডায়মন্ডহারবারের প্রাক্তন সাংসদ এবং তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আগামী ৪ জুন মঙ্গলবার, লোকসভা নির্বাচনের ফলপ্রকাশ। তার আগেই রবিবার বিকেলে দলের নেতাদের নিয়ে একটি জরুরি বৈঠকে বসার কথা অভিষেকের। জানা যাচ্ছে, এদিন বিকেল ৫টা থেকে এই ভিডিও কনফারেন্স শুরু হওয়ার কথা। বৈঠকে যোগ দেবেন রাজ্যের ৪২টি লোকসভা কেন্দ্রের প্রার্থী, জেলা সভাপতি এবং দায়িত্বপ্রাপ্ত নেতৃত্বরা।

শনিবার, নির্বাচন শেষ হওয়ার পরই বিভিন্ন সংস্থা কর্তৃক বুথ ফেরৎ সমীক্ষার ফলাফল অনুযায়ী, পশ্চিমবঙ্গে এগিয়ে বিজেপি এবং পিছিয়ে তৃণমূল। চব্বিশের লোকসভা নির্বাচনে রাজ্যের বুকে বড় জয় পেতে চলেছে বিজেপি। তৃণমূলকে কার্যত পিছনে ফেলে রাজ্যের সবচেয়ে বড় দল হওয়ার পথে রয়েছে বিজেপি। আর গোটা দেশের নিরিখে দিল্লীর মসনদে আবারও আসতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন এনডিএ সরকার।

তারপরই কার্যত জরুরি ভিত্তিতে এই গুরুত্বপূর্ণ বৈঠকের ডাক দেন তৃণমূলের সাধারণ সম্পাদক। আর এই সময়ে দাঁড়িয়ে এই বৈঠক বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

সূত্র মারফৎ জানা যাচ্ছে, রাজ্যের বেশিরভাগ কেন্দ্রেই নিজেদের সাংগঠনিক শক্তির বিষয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী তারা। তার ওপর ভিত্তি করেই জয়ের ব্যাপারে আশাবাদী তৃণমূল। কিন্তু ভোটগণনা যেকোনও রাজনৈতিক দলের কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। তাই প্রস্তুতি খতিয়ে দেখতেই বৈঠকে বসছেন ডায়মন্ডহারবারের প্রাক্তন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ইতিমধ্যেই, বুথ ফেরৎ সমীক্ষাকে ভুয়ো বলে দাবি করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর মতে “আমি এই সমীক্ষাকে বিশ্বাস করি না। পুরো ফেক।” একই পথে হেঁটেছেন এই লোকসভায় তমুলক কেন্দ্রের প্রার্থী এবং তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্যও। তিনি নিজের সোশ্যাল মিডিয়া পোস্টেই বুঝিয়ে দিয়েছেন তাঁর মতামত। আর এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ও এই বৈঠকে সেই কথাই বলেন কিনা, সেটাই দেখার বিষয়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Nadia Bomb Blast: শান্তিপুরে বোমা বিস্ফোরণের ঘটনায় পুলিশের জালে গ্রেফতার এক অভিযুক্ত
Bongaon News : ফের গুজব! বারাসাত, দত্তপুকুর, বিরাটির পর এবার বনগাঁ! একি কাণ্ড
Hawker Eviction : মুখ্যমন্ত্রীর সময় দেওয়ার পরও, কৃষ্ণনগরে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হল ফুটপাতের দোকান
'এদের চোখের জলে আপনি ভেসে যাবেন' মমতাকে তীব্র আক্রমণে Suvendu Adhikari
Daily Horoscope Live: ২৮ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা