Malda Pakuahat: মালদায় মহিলা হেনস্থার ঘটনায় ১৬ ঘন্টা ধরে চলছে বিজেপির বিক্ষোভ, এসপি অফিসের সামনে ধুন্ধুমার

সূত্রের মালদা বিজেপি সংসদ খগেন মুর্মুর নেতৃত্বে মালদা জেলা পুলিশ সুপার অফিস অবস্থান বিক্ষোভ কর্মসূচি চালিয়ে যাচ্ছে তাঁরা। সূত্রের খবর এখনও ভিজেপি কর্মীদের সঙ্গে দেখা করেননি জেলা পুলিশ সুপার।

Web Desk - ANB | Published : Jul 23, 2023 8:09 AM IST

প্রায় ১৬ ঘন্টা কেটে গেলেও মালদায় অব্যহত বিজেপির আন্দোলন। মালদায় মহিলা নিগ্রহের ঘটনায় উত্তাল বঙ্গ রাজনীতি। ঘটনার প্রতিবাদে ইতিমধ্যই অবস্থান বিক্ষোভ শুরু করেছে বিজেপি। দোষীর শাস্তির দাবিতে এসপি অফিসের সামনে বিক্ষোভ করেন বিজেপি কর্মীরা। সেখানেই কয়েকজন বিজেপি মহিলা কর্মীদের হেনস্থা করারও অভিযোগ ওঠে। শনিবার দুপুর ২ টো থেকে শুরু হয়েছে বিক্ষোভ কর্মসূচি। রবিবার সকালেও চলেছে অবস্থান বিক্ষোভ। সূত্রের মালদা বিজেপি সংসদ খগেন মুর্মুর নেতৃত্বে মালদা জেলা পুলিশ সুপার অফিস অবস্থান বিক্ষোভ কর্মসূচি চালিয়ে যাচ্ছে তাঁরা। সূত্রের খবর এখনও ভিজেপি কর্মীদের সঙ্গে দেখা করেননি জেলা পুলিশ সুপার।

উল্লেখ্য, মালদায় পকেটমার সন্দেহে দুই মহিলাকে মারধর উন্মত্ত জনতার। মারতে মারতে মহিলারা বিবস্ত্র হয়ে যায় - তাতেই থামেনি উন্মত্ত জনতা। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মণিপুরের পর মালদায়- মহিলাদের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ তুলে আসরে নেমেছে বিরোধীরা। পাল্টা প্রতিক্রিয়া দিয়েছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। যানিয়ে বর্তমানে সরগরম রাজ্য।

প্রসঙ্গত, বিজেপি নেতা তথা আইটি সেলের প্রধান অমিত মালব্য। তিনি মালদার ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কড়া প্রতিক্রিয়া দিয়েছে। নিশানা করেছেন রাজ্যের মুখ্যমমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। বলেছেন, পশ্চিমবঙ্গে আতঙ্ক অব্যাহত রয়েছে। মালদহের বামনগোলা থানার পাকুয়া হাট এলাকায় দুই আদিবাসী মহিলাকে নগ্ন, নির্মমভাবে নির্যাতন ও মারধর করা হয়েছিল, যেখানে পুলিশ নীরব দর্শক হয়ে দাঁড়িয়ে ছিল।

তিনি জানিয়েছেন এই ঘটনা ১৯ জুলাই সকালে। মহিলারা পিছিয়ে পড়া সম্প্রদায়ের অন্তর্গত। তাদের রক্তের জন্য উন্মত্ত হয়ে ওঠে একদল জনতা। এটি একটি দুঃখজনক ঘটনা। মমতা বন্দ্যোপাধ্যায়ের মন ভেঙে যাওয়া উচিৎ ছিল। তিনি ক্ষোভ প্রদর্শনের বিরুদ্ধে অভিনয় করতে পারেন। অমিত মালব্য মমতাকে নিশানা করে বলেছেন মমতা বন্দ্যোপাধ্যা বাংলার স্বরাষ্ট্রমন্ত্রী। তারপরই তিনি বলেন, মমতা কিছুই করেননি। তিনি এই বর্বর ঘটনার কোনও নিন্দা করেননি। তিনি দুঃখ প্রকাশও করেননি। কারণ মুখ্যমন্ত্রী হিসেবে এই ঘটনার দায় তাঁর। মমতা সেই দায় নিতে নারাদ বলেও অভিযোগ করে অমিত মালব্য।

Share this article
click me!