'আর নাম খুঁজে পেলে না!' , বিজেপিকে আক্রমণ করে নিজের নাম নিয়ে খুব আক্ষেপ মমতার

মমতা জনসভায় বলেন, 'আমার নিজের নাম আমার পছন্দ নয়।' বাড়িতেও বারবার ছোটবেলায় এই কথা জানিয়েছিলেন।

 

Saborni Mitra | Published : May 14, 2024 5:15 PM IST

নিজের নামই পছন্দ নয়, নির্বাচনী প্রচারে গিয়ে বিজেপিকে আক্রমণ করে এমনটাই মন্তব্য করেছে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্য়ায় বনগাঁ ও শ্রীরামপুরে ভোট প্রচারে গিয়েছিলেন। সেখানেই তিনি নিজের ব্যক্তিগত একটি বিষয় শেয়ার করেন জনতার সঙ্গে।

মমতা জনসভায় বলেন, 'আমার নিজের নাম আমার পছন্দ নয়।' বাড়িতেও বারবার ছোটবেলায় এই কথা জানিয়েছিলেন। কিন্তু কেন এই মন্তব্য- তাই নিয়েই উঠছে প্রশ্ন মমতা বলেন, 'বিজ্ঞাপন দিয়েছে। আবার আমার নামে একটা মেয়েকে দাঁড় রিয়েছে। মাকে বলছে চলো চলো ভোট দিয়ে আসি বিজেপিকে। কেন? কারণ মোদী জল গিয়েছে! আর নামটা আমার বলছে। লজ্জা করে না।' এরপরই মমতা বলেন, 'আমি আমার নিজের নামটাই পছন্দ করি না। অনেকবার বাড়িতে বলেছি আর নাম খেঁজে পেলে না!'

Latest Videos

এদিনও মমতা বন্দ্যোপাধ্যা নির্বাচনী জনসভা থেকে আক্রমণ করেন নরেন্দ্র মোদীকে। তিনি বলেন তাঁর নামে কোনও কোনও তথ্য প্রমাণ নেই। তারপরেও তাঁকে দেখে চোর চোর স্লোগান দেওয়া হয়। জীবনে এক কাপ চাও কারও পয়সায় খাননি বলেও জানিয়ে দেন।

অন্যদিকে এদিন তৃণমূল কংগ্রেস নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে। জাতীয় নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিল, তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সকেত গোখেল, সাগরিকা ঘোষ। পরে তারা সাংবাদিকদের মুখোমুখি হয়। সেখানেই অভিযোগ করেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বারবার নির্বাচনী আদর্শ আচরণবিধি লঙ্ঘন করেছে। যদিও নির্বাচন কমিশন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয় না। কমিশন মোদীর বিরুদ্ধে বারাবরই নিস্ক্রীয়। যা নিয়ে তৃণমূল কংগ্রেস হতাশা প্রকাশও করেছে। সাগরিকা ঘোষ বলেন, নির্বাচন কমিশনের নজরদারির অধীনে মডেল আচরণবিধি এখন মোদী আচরণবিধি হয়ে উঠেছে। তিনি আরও বলেন, মোদীর বিরুদ্ধে অভিযোগ জানান হলেও কমিশন কোনও পদক্ষেপ করে না। সকেত গোখেল বলেন, তাঁরা কমিশনকে চিঠি লিথেছেন। নির্বাচনের আর যেটুকু পর্যায়ে অবশিষ্ট রয়েছে সেটুকুর জন্য প্রধানমন্ত্রীর নির্বাচনী আদর্শ আচরণবিধি মানা জরুরি।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
'ডাক্তারদের নয়, দুর্নীতিগ্রস্থদের নিরাপত্তা নিয়ে ব্যাস্ত এই সরকার' Subarna Goswami | RG Kar Protest
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন