শওকত মোল্লাকে সিবিআই তলব করতেই ঘাবড়ে গেলেন মমতা, বলে ফেললেন বেফাঁস কথা!

সিবিআই দফতর নিজাম প্যালেসে, কয়লা পাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্যই তাঁকে ডাকা হয়। এরপরেই রাতের ঘুম উড়েছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

Parna Sengupta | Published : May 30, 2024 4:00 AM IST

আর মাত্র ৭২ ঘণ্টার অপেক্ষা। তারপরই পশ্চিমবঙ্গের ৯টি লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ। এরই মাঝে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হটাৎ তলব ক্যানিং পূর্ব বিধানসভার বিধায়ক তথা ভাঙড়ের তৃণমূল নেতা শওকত মোল্লাকে। সিবিআই দফতর নিজাম প্যালেসে, কয়লা পাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্যই তাঁকে ডাকা হয়। এরপরেই রাতের ঘুম উড়েছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন যার উপরে পুরোপুরি নির্ভর করে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়, সেই শওকতকে সিবিআই তলব করতেই একেবারে ক্ষুব্ধ হয়ে উঠেছেন তৃণমূল সুপ্রিমো। মাইক হাতে নিয়ে বুধবার তিনি বলেন বেচারা শওকত এর মত একটা ছেলেকেও সিবিআই গভীর রাতে নোটিশ পাঠিয়েছে। একবার ভাবুন। লজ্জা করে না? সারা জীবন মোদী বাবু থাকবেন না, সিবিআই, ই ডি অফিসারদের বলব, এভাবে চলবে না। দেবরাজ চক্রবর্তীকেও সিবিআই ডেকে পাঠিয়েছে। ভোটের প্রচারের মাঝে এসব করা যায় না। যাদবপুর থেকে জয়নগর সমস্ত কেন্দ্রের নির্বাচনী লড়াই সামলাচ্ছেন একমাত্র শওকত মোল্লা।

শওকত মোল্লা মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ নেতাদের মধ্যে একজন। তার তলবে বেশ বিরক্ত তৃণমূল নেত্রী। যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের সমর্থনে জনসভার মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, শওকত মোল্লাকে প্রাণের চেয়ে আমি বেশি ভালোবাসি। ও দিল দিয়ে কাজ করে। সবার শেষে শওকতকে পাশে ডেকে নিয়ে কিছু আলোচনা করতে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়কে।

সিবিআই-এর তলব পাওয়া তৃণমূল বিধায়ক শওকত মোল্লাকে পিঠ চাপড়ে দেন এদিন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার মূল কারণ, যাদবপুর লোকসভা কেন্দ্রে যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্মুখীন হতে চলেছে তৃণমূল, সেখানে ঘাসফুল শিবিরের একমাত্র সেনাপতি এই শওকত মোল্লা। আর তাকেই সিবিআই কয়লা পাচার কাণ্ডে জেরা করার জন্য নোটিশ পাঠিয়েছিল। কিন্তু ভোটের কর্মসূচিতে ব্যস্ত আছেন বলে হাজিরা দেননি শওকত।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Rachana Banerjee | 'সোহম ঠিক কাজ করেনি' রেস্তোরাঁ মালিককে মারধরের ইস্যুতে সরব রচনা বন্দ্যোপাধ্যায়
Daily Horoscope Live: ১৪ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Suvendu Adhikari | 'বিনীত গোয়েল প্রস্তুত থাকুন আপনাকে হুঁশিয়ারি দিচ্ছি' -শুভেন্দু অধিকারী
Madan Mitra | 'দেব আমাকে ক্ষমা করে দিস ভাই' কেন ক্ষমা চাইলেন মদন মিত্র?
Suvendu Adhikari : 'মমতা বিরোধীদের শেষ করে দিতে চায়' বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর