বিধানসভা উপনির্বাচনের তারকা প্রচারকের তালিকা নেই মিঠুন চক্রবর্তী, কেন বাদ 'জাত গোখরো'- জল্পনা তুঙ্গে

বিজেপি সূত্রের খবর উপ নির্বাচনের প্রচারে দেখা যাবে না মিঠুন চক্রবর্তীকে। সূত্রের খবর রাজনৈতিক নেতা বর্তমানে ছুটিতে রয়েছেন। কিন্তু মিঠুন নিয়ে বিজেপির রাজ্য স্তরের কোনও নেতাই তেমন কিছু বলছেন না।

 

Saborni Mitra | Published : Jun 17, 2024 3:59 PM IST

রাজ্যের চার বিধানসভা উপনির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। সূত্রের সঙ্গে প্রকাশ করেছে তারকা প্রচারকের তালিকাও। সেখানে নাম নেই সুপারস্টার মিঠুন চক্রবর্তীর। লোকসভা নির্বাচনে বাংলার তারকা প্রচারকদের অন্যতম ছিলেন মিঠুন চক্রবর্তী। উত্তর থেকে দক্ষিণ সর্বত্রই মিছিল মিটিং রোডশোতে বিশেষ আকর্ষণ ছিলেন তিনি। কিন্তু উপনির্বাচনে তাঁকে দেখা যাবে না।

বিজেপি সূত্রের খবর উপ নির্বাচনের প্রচারে দেখা যাবে না মিঠুন চক্রবর্তীকে। সূত্রের খবর রাজনৈতিক নেতা বর্তমানে ছুটিতে রয়েছেন। কিন্তু মিঠুন নিয়ে বিজেপির রাজ্য স্তরের কোনও নেতাই তেমন কিছু বলছেন না। তাই মিঠুন চক্রবর্তীর রাজনৈতিক ভবিষ্যিৎ নিয়ে জল্পনা ক্রমশই বাড়ছে। লোকসভা ভোটের প্রচারে মিঠুন চক্রবর্তী একের এক জনসভা থেকে তৃণমূলের বিরুদ্ধে আক্রমণ করেছেন, নিশানা করেছেন মমতা বন্দ্যোপাধ্য়া ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে। কিন্তু ভোটের দিনেই ছন্দপতন ঘটান মিঠুন।

Latest Videos

বেলগাছিয়া কেন্দ্রে ভোটদানের পর মিঠুন বলেছিলেন আপাতত তিনি আর রাজনীতি নিয়ে কথা বলতে রাজি নন। তাঁর রাজনৈতিক দায়িত্ব তিনি পালন করেছেন বলেও জানিয়ে দেন। মিঠুন আরও বলেন, '‘আমি একই সময়ে দু’টি কাজ করি না। আমার কাছে দলের নির্দেশ ছিল ৩০ মে পর্যন্ত রাজনৈতিক প্রচারে মনোনিবেশ করার। এখন থেকে শুধু চলচ্চিত্র, আমার পেশা নিয়ে কথা বলব। রাজনীতি নিয়ে কথা বলব না। আমি আমার রাজনৈতিক দায়িত্ব পালন করেছি।' সেদিন ভোটের লাইনে মিঠুনকে লক্ষ্য করে চোর চোর স্লোগানও দেয় তৃণমূল কংগ্রেস।

যাইহোক ১৬ জুন মিঠুন চক্রবর্তীর জন্মদিন ছিল। তারপরই তিনি চলে যান বেঙ্গালুরুতে। মিঠুনের হোটেলের একটি নতুন শাখা খোলার কথা রয়েছে। তাই নিয়েই ব্যস্ত তিনি। তবে সেই কারণেই উপনির্বাচনের প্রচারে নেই মিঠুন- তার কোনও স্পষ্ট জবাব নেই বিজেপির কর্মকর্তাদের কাছে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা