রামযাত্রার রাতে নাবালিকার উপর লালসার হাত! ঘটনায় গ্রেফতার তৃণমূল নেতা

রামযাত্রার রাতে নাবালিকার উপর লালসার হাত! ঘটনায় গ্রেফতার তৃণমূল নেতা

Anulekha Kar | Published : Oct 15, 2024 7:26 AM IST

দশমীর রাতে রামযাত্রা দেখতে গিয়ে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা। অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদার বৈষ্ণবনগরে। ইতিমধ্যেই স্থানীয়দের বিক্ষোভে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ওই তৃণমূল নেতাকে।

ঘটনাটি প্রথমে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছিল ওই অভিযুক্ত বলেই দাবি স্থানীয় বিজেপি নেতার। নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার দশমীর রাতে রামযাত্রা দেখতে বাড়ি থেকে বেরিয়েছিল একাদশ শ্রেণির ওই ছাত্রী। এরপর তাকে জোর করে ধান ক্ষেতে তুলে নিয়ে যায় যুব তৃণমূলের অঞ্চল সভাপতি বলে অভিযোগ। এরপর নাবালিকাকে ধর্ষণ করার চেষ্টা করেন ওই অভিযুক্ত। তখনই নাবালিকা চিৎকার করায় ছুটে আসেন কয়েকজন গ্রামবাসী। হাতে নাতে তৃণমূল নেতাকে ধরে ফেলেন স্থানীয়রা। অভিযুত্ত তৃণমূল নেতার সঙ্গে তৃণমূলের এক পঞ্চায়েত সদস্যও ছিলেন বলেও অভিযোগ।

Latest Videos

নির্যাতিতার পরিবারের অভিযোগ, অভিযুক্ত তৃণমূল নেতার জানার পর ঘটনাটি প্রথমে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে পুলিশ। এতে নির্যাতিতার পরিজন ও বিজেপি থানায় বিক্ষোভ দেখালে পুলিশ অভিযোগ গ্রহণ করে। এর পর গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

একেই আরজিকরকাণ্ড নিয়ে তোলপাড় দেশ। তার মধ্যেই সামনে আসছে একের পর নারী নির্যাতনের ঘটনা। বারবার প্রশ্ন উঠছে নারী নিরাপত্তা নিয়ে। এর মাঝে ফের নাবালিকা ধর্ষণের সঙ্গে নাম জড়িয়ে গেল এক স্থানীয় তৃণমূল নেতার। প্রথমে যথাযথ ব্যবস্থা নিতে না চাওয়ায় প্রশ্ন উঠছে পুলিশের ভূমিকা নিয়েও।

                               আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

RG Kar Live: কোন বড় নির্দেশ! আজ ফের সুপ্রিমে শুনানি আরজি কর কাণ্ড, সরাসরি
ফের পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ, গৃহবধূর নির্মম পরিণতি, প্রতিবাদে বিক্ষোভ বিজেপির | BJP Protest
'জেলাশাসকের দপ্তর কী তৃণমূলের কার্যালয়ে পরিণত?' কেন এমন প্রশ্ন তুললেন জগন্নাথ সরকার
ন্যাকামি করছে! আমরণ অনশন না..অপর্ণা মাসিরা মমতাকে ক্ষমতায় আনেননি : Kalyan Banerjee | Junior Doctors
Durga Puja 2024 Live: সন্তোষ মিত্র স্কোয়ারের সিঁদুর খেলা, দেখুন সরাসরি