দিন পিছিয়ে দিলেন শুভেন্দু , বললেন 'প্রভাবশালী ডাকাত গ্রেফতার হবে ১৪ জানুয়ারী '

শুভেন্দু অধিকারী হাজরায় জনসভায় নতুন সময়সূচি বেঁধে দিলেন। বললেন আগামী ১৪ জানুয়ারি প্রভাবশালী ডাকাত গ্রেফতার হবে। তবে নাম প্রকাশ করেননি তিনি।

 

Web Desk - ANB | Published : Dec 12, 2022 5:27 PM IST

এবার নতুন দিন বেঁধে দিলেন বিজেপি নেতা শুভেব্দু অধিকারী। আগে তিনি ডিসেম্বরে তিনটি তারিখের কথা ঘোষণা করে বড় কোনও ঘটনা ঘটতে পারে বলে রাজ্যের মানুষকে সতর্ক করে দিয়েছিলেন। এবার সেই শুভেন্দু অধিকারী সোমবার নতুন করে দাবি করেছেন, 'একজন অত্যান্ত প্রভাবশীলা ডাকাতকে ১৪ জানুয়ারির মধ্যে কারাগারে পাঠান হবে।' তিনি আরও বলেছেন 'ওই ডাকাত বেশ কয়েকটি কেলেঙ্কারির সঙ্গে যুক্ত। লোকেদের লুছ করে বিপুল সম্পদ সংগ্রহ করেছে।'

এর আগে শুভেন্দু বলেছেন এই রাজ্যে তৃণমূল কংগ্রেস নতুন বছরের সকাল দেখতে পাবে না। যা নিয়ে বিজেপির একাধিক নেতাও শুভেন্দু অধিকারীর মন্তব্যের স্বপক্ষে একাধিক মন্তব্য করেছিলেন। যদিও তৃণমূল কংগ্রেস দাবি করেছিল শুভেন্দুর অভিযোগ ভিত্তিহীন। গত সপ্তাহেই বিজেপি নেতারা রাজ্যের জনগণের উদ্দেশ্যে বলেছিলেন, '১২,১৪ আর ২১ কী ঘতে তা দেখতে...' তবে সেই সময় বিজেপি নেতারা বিষদে কোনও তথ্য দিতে নারাজ ছিলেন।

সোমবার মুখ্যমন্ত্রীর পাড়া হাজরায় একটি জনসভায় ভাষণ দিতে গিয়ে শুভেন্দু বলেন, 'কিছু মানুষ আমাকে ১২ ডিসেম্বরের কথা জিজ্ঞাসা করছেন। এটা ভাল। কিন্তু আমি ছল চাতুরি পছন্দ করি না। ১২ ডিসেম্বর যদি না হয় তাহলে ১৪ জানুয়ারি ... বাংলার অত্যান্ত প্রভাবশালী ডাকাত যিনি বাংলার মানুষের অর্থ লুঠ করেছে ও বিপুল সম্পত্তি করেছেন তাকে জেলে পোরা হবে।' তিনি আরও বলেন বিজেপি কখনই তৃণমূলের মত দল বদলের নীতি গ্রহণ করবে না । দুর্নীতিগ্রস্ত হেভিওয়েট তৃণমূল নেতাদের বিরুদ্ধে মানুষের ক্ষোভ রয়েছে। তদন্ত সংস্থার ক্রমবর্ধমান চাপে রাজ্য সরকার ধীরে ধীরে পতনের দিকে এগিয়ে যাচ্ছে।

বিজেপি বিধায়ক আরও বলেন ২৪ হাজার কোটি টাকার ক্রমবর্ধমান ঋণ রয়েছে এই রাজ্যের ওপর। আগামী দিনে রাজ্য সরকারের কর্মীদের বেতন দেওয়া কঠিন হবে। টেট ইস্যুতে তিনি তৃণমূল কংগ্রেসকে নিশানা করেন।

পাল্টা কুণাল ঘোষ শুভেন্দু অধিকারীর মন্তব্য প্রসঙ্গে বলতে গিয়ে জানিয়েছেন, শুভেন্দু দায়িত্বজ্ঞানহীন বিবৃতি দিচ্ছেন। 'মিডিয়ার জিজ্ঞাসা করা উচিত শুভেন্দুর ১৩ ডিসেম্বরের সময়সীমার কী হল। তিনি কেন দিন তারিখ পিছিয়ে দিচ্ছেন।' কুণাল ঘোষ আরও বলেন, শুভেন্দু অধিকারী রাজ্যের দক্ষ পুলিশ বাহিনীকেওস দোষারোপ করছে। তিনি আরও বলেন শুভেন্দু সিবিআই-এর হাত থেকে বাঁচতেই বিজেপিতে যোগ দিয়েছে। তৃণমূল শুভেন্দুর কথার গুরুত্ব দিচ্ছে না বলেও জানিয়েছেন তিনি। 

আরও পড়ুনঃ

'আমাকে কিছুটা সময় দিন', বাঙালি বিরোধী মন্তব্য কলকাতা পুলিশের সমনের জবাব পরেশ রাওয়ালের

সিবিআই ক্যাম্প অফিসে রহস্যজনক মৃত্যু বগটুই হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত লালন শেখের

'কেউ তৃণমূলের ক্ষতি করতে পারবে না', পার্থ চট্টোপাধ্যায়ের এই মন্তব্যে তৃণমূল-বিজেপি তরজা

 

 

Share this article
click me!