Mamata Banerjee News: বেড়ে গেল মাইনে! ভোটের আগে রাজ্য সরকারি কর্মীদের বিশেষ বিভাগের উদ্দেশে বড় সিদ্ধান্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করার মাধ্যমে রাজ্যবাসীর উদ্দেশে এই খবর জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ।

Sahely Sen | Published : Mar 6, 2024 8:55 AM IST

বেড়ে গেল আশা কর্মী, অঙ্গনওয়াড়ি কর্মী এবং অঙ্গনওয়াড়ি হেল্পারদের মাসিক বেতন। লোকসভা নির্বাচনের (Lok Sabha Election 2024) আগে বড়সড় সিদ্ধান্তের কথা জানিয়ে দিলেন বাংলার মুখ্যমন্ত্রী। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করার মাধ্যমে রাজ্যবাসীর উদ্দেশে এই খবর জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) । 


-

ফেসবুকে মুখ্যমন্ত্রী জানিয়েছেন যে, আশা কর্মী, অঙ্গনওয়াড়ি কর্মী এবং অঙ্গনওয়াড়ি হেল্পারদের এপ্রিল মাস থেকে ৭৫০ টাকা করে বেতন বাড়ানো হল। তিনি বলেন, “বাংলার মানুষের সুখ-দুঃখের খেয়াল রাখা, তাঁদের হিতার্থে দিবারাত্রি কাজ করে যাওয়ার জন্য – আমি এবং আমার জনদরদি মা-মাটি-মানুষের সরকার সদা সচেষ্ট। আজ থেকে আমাদের গর্ব, সমাজের দিশা – আশা কর্মী, অঙ্গনওয়াড়ি কর্মী এবং অঙ্গনওয়াড়ি হেল্পারদের মাসিক বেতন বৃদ্ধি করা হল। আমি আমৃত্যু এইভাবেই আপনাদের জন্য কাজ করে যাব। আপনারা ভালো থাকলেই, আমার ভালো থাকা। জয় হিন্দ! জয় বাংলা!”

 

-

মার্চ মাসের শুরু থেকেই যখন পশ্চিমবঙ্গে বিজেপির প্রধান সেনাপতি নরেন্দ্র মোদীর (Narendra Modi)-র আগমনের আবহ চলছে, বুধবার সকালে যখন সব নজর হাওড়া থেকে কলকাতায় গঙ্গার নীচ দিয়ে মেট্রোযাত্রার ওপর রয়েছে, তখনই এই বেতন বৃদ্ধির কথা ঘোষণা করে দিয়ে আবারও বঙ্গবাসীর নজর কেড়ে নিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। 
-

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!