PSC Recruitment scam: ফর্ম ফিলাপ না করেই চাকরি! ফুড SI পদে দুর্নীতির আরেক কেলেঙ্কারি

মালদার বাসিন্দা গোলাম সিদ্ধিকি। চাকরির প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু রাজ্য সরকারের ফুড এসআই পদে পরীক্ষা দেবেন না বলেই ঠিক করেছিলেন। তাই ফর্ম ফিলাপ করেননি।

 

Saborni Mitra | Published : Jun 22, 2024 3:27 PM IST

নিয়োগ দুর্নীতি নিয়ে একের পর এক অভিযোগ উঠেছে। গ্রেফতার হয়েছেন রাজ্যের নেতা মন্ত্রীরাও। এবার সামনে এল আরও এক নিয়োগ কেলেঙ্কারি। এবার কাঠগড়ায় পিএসসি। এক চাকরি প্রার্থী জানিয়েছেন, তিনি পরীক্ষা তো দূরের কথা পিএসসি ফুড এসআই পদের পরীক্ষার জন্য ফর্ম ফিলাপও করেননি। তারপরেও পিএসসির ওয়েবসাইটে তাঁর নাম দেখতে পেয়েছেন। যা দেখে ভিরমি খাওয়ার জোগাড়।

আসন ঘটনাঃ

মালদার বাসিন্দা গোলাম সিদ্ধিকি। চাকরির প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু রাজ্য সরকারের ফুড এসআই পদে পরীক্ষা দেবেন না বলেই ঠিক করেছিলেব। তাই ফর্ম ফিলাপ করেননি। কিন্তু তারপরেও পিএসএসির ওয়েবসাইটে জ্বল জ্বল করছে তাঁর নাম। যা দেখে রীতিমত অবাক হন সিদ্দিকি। তিনি চাঁচোল থানার পুলিশের দ্বারস্থ হয়েছে। জমা দিয়েছেন সমস্ত নথপত্রি। তিনি লিখিত অভিযোগও দায়ের করেছেন।

কাঠগ়ড়ায় নদিয়ার যুবকঃ

গোলাম সিদ্দিকি বলেন, নদিয়ার এক যুবক তাঁকে বারবার ফোন করেছিল। বলেছিল ফুড এসআই পদে চাকরি পাইয়ে দিতে পারে। পরিবর্তে তাঁকে গুণতে হবে মোটা টাকা প্রথম দফায় ৭ লক্ষ টাকা চেয়েছিলেন পরিমল নামের ওই যুবক। কিন্তু গোলাম সিদ্দিকি তাতে রাজি হয়নি। শেষপর্যন্ত পরিমলের হাত থেকে নিস্তার পাওয়ার জন্য তিনি বলেছিলেন, আগে ওয়েবসাইটে নাম তুলে দিতে হবে। তারপরই তিনি টাকা দেবেন। গোলাম সিদ্দিকির অনুমান পরিমলই টাকার জন্য ফুড এসআই পদে তাঁর চাকরির ব্যবস্থা করেছেন। যদিও গোলাম সেই চাকরি না নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছে।

ইতিমধ্যেই ফুড এসআই পদের দুর্নীতির অভিযোগ উঠেছে। যা নিয়ে তদন্তও শুরু হয়েছে। তারই মধ্যে সামনে এসছে এই চাঞ্চল্যকর তথ্য।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Amdanga TMC News : ঠিক যেন গজনি সিনেমা! ঘরে ঢুকে হাতুড়ির....তৃণমূলের তীব্র গোষ্ঠী কোন্দল! দেখুন
Sukanta Majumdar : 'প্রশ্নপত্র ফাঁস করলেই ১ কোটি টাকা জরিমানা' সুকান্ত মজুমদার
Bardhaman news: অঙ্গনওয়াড়িতে অন্নপ্রাশন, সুপুষ্টি দিবসে ধুমধাম করে ৫ শিশুর অন্নপ্রাশন
BJP Team Coochbehar : কোচবিহারে মুসলিম মহিলাকে বর্বরোচিত আক্রমণের প্রতিবাদে রাস্তা অবরোধ বিজেপির
Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা